মাদারীপুরের কালকিনিতে ইউএনও কথা বলে মুঠোফোনে টাকা দাবি ।

৩০

 

সাইফুল ইসলাম,নিজস্ব প্রতিনিধি ।মাদারীপুরের কালকিনিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উত্তম কুমার দাশের পরিচয় দিয়ে ০১৮৩৬৮৮১০৯০ নাম্বার থেকে মুঠোফোনে কল দিয়ে বিকাশের মাধ্যমে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র। চক্রটি জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ব্যাংকারদের দায়িত্ব পালনের জন্য নিকটবর্তী কেন্দ্রে দায়িত্ব দেবে ও ল্যাপটপ উপহার দেওয়ার প্রলোভন দেখায়।

বিষয়টি বুধবার(৬ডিসেম্বর) দুপুরে নিশ্চিত করেছেন ইউএনও উত্তম কুমার দাশ। তিনি বলেন, নির্বাচন সংশ্লিষ্ট কাজে নিয়োজিত এমন সকলকে টার্গেট করেছেন প্রতারক চক্রটি।

মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকদের ওই চক্রেটি একটি অপরিচিত নম্বর থেকে কল দিয়ে বিকাশের মাধ্যমে টাকা চাইছে। এই পর্যন্ত ৮ জন শিক্ষক আমার কাছে ফোন করে বিষয়টি জানিয়েছে। চক্রটির বিষয়ে কালকিনি থানার পুলিশকে অবগত করা হয়েছে। থানায় সাধারণ ডায়েরি (ডিজি) করেছি। কোন প্রকার টাকা-পয়সা লেনদেন না করাসহ শিক্ষক, ব্যাংকারসহ সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, ইউএনও পরিচয় দিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের কাছে টাকা দাবি করা প্রতারক চক্রটি ধরতে আমাদের তদন্ত চলছে। ইতিমধ্যে চক্রটিকে ধরতে আমাদের পুলিশের একটি টিম কাজ করছে। নম্বরটি যার নামে রেজিস্ট্রেশন করা তাকেও চিহ্নিত করা হয়েছে। আশা করছি, দ্রুতই চক্রটিকে আইনের আওতায় আনা হবে।

 

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.