মাদকাসক্তের হাতে মুক্তিযোদ্ধা লাঞ্ছিত

ইয়াসিন আলি,সরিষাবাড়ী,জামালপুরঃ জামালপুরের সরিষাবাড়ীতে ছিনতাই, ভাঙচুর, মাদক ও অন্যান্য অসামাজিক কার্যকলাপসহ, একাধিক মামলার আসামি মাদকাসক্ত সুমনের হাতে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা অপমানিত হওয়ার ঘটনার খবর পাওয়া গেছে । মঙ্গলবার দুপুরে আনুমানিক ২.০০/২.৩০ দিকে উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের সামনের রোডে এ ঘটনা ঘটে । মাদকাসক্ত সুমন পৌর এলাকার সাতপোয়া গ্রামের কুটু মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে জামালপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপপরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু ও উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমেদ, ইউএনও অফিসে কাজ শেষ করে ব্যাটারি চালিত অটোভ্যানযোগে সরিষাবাড়ী শহরের সন্নিকটে আরামনগর বাজারে আসছিলেন । পথিমধ্যে বিপরীত থেকে আসা অটোবাইক ভ্যানটিকে ধাক্কা দেয়। এ সময় মুক্তিযোদ্ধা লুৎফর রহমান ও মোস্তাক আহমদে গুরুতর আহত হয়। অটোবাইক চালককে আহত হওয়ার কথা বলতে গেলে,অটোবাইকের যাত্রী সুমন তাদের সাথে বাকযুদ্ধে লিপ্ত হন। এক পর্যায়ে মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এ সময় পাশে থাকা পোগলদিঘা ইউনিয়নের মুক্তিযোদ্ধা মনির উদ্দিন তাদেরকে উদ্ধার করতে গেলে তাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করে সুমন।

জামালপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপপরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু জানান, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.