মাদকবিরোধী পৃথক অভিযানে নালিতাবাড়ীতে আটক ৪

২৩

মেহেদী হাসান,নালিতাবাড়ী প্রতিনিধিঃ শেরপুরে নালিতাবাড়ীতে মাদকবিরোধী পৃথক অভিযানে আটক নারীসহ চারজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল রাতে ও আজ (৫ জানুয়ারি) দুপুরে পৃথক এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুম।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গতকাল রাত ৮ টার দিকে সীমান্তবর্তী বারমারী বাজারের বাস স্টেশন এলাকা থেকে রুবেল হোসেন নামে এক যুবককে দুই বোতল ভারতীয় মদসহ আটক করে বিজিবি। একই সময় সঙ্গীরা পালিয়ে গেলে রেখে যাওয়া ৪ টি মোটরসাইকেল জব্দ করা হয়। পরে রাতেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটক রুবেলকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। সে উপজেলার যোগানিয়া গ্রামের রকিবুলের ছেলে।

এদিকে, আজ(৫জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে উপজেলার সন্যাসীভিটা থেকে আনুমানিক ৪৯বছর বয়স্ক গীতা রাণী বর্মনকে নিজ বাড়ি থেকে ২০ গ্রাম গাঁজাসহ, একই এলাকার আনুমানিক ৫৫ বছর বয়স্ক তরুণ চন্দ্র বর্মণকে নিজ বাড়ি থেকে ১০ গ্রাম গাঁজাসহ এবং নন্নী বন্দধারা গ্রামের নিজ বাড়ি থেকে জহুর উদ্দিনকে (৫৫ বছর) ৩০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে গীতা রাণীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা জরিমানা, তরুণ চন্দ্র বর্মনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা জরিমানা এবং জহুর উদ্দিনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৩শ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুমসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম বলেন, মাদক বিরোধী এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.