মহিলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

১৪

তনয় বিশ্বাস,টাঙ্গাইলঃ টাঙ্গাইল পৌর এলাকার আদালত পাড়ার বাসিন্দা শাহীন আরা মিষ্টু,নিজেকে শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি পরিচয় দিয়ে দলকে সাংগঠনিকভাবে অপমানিত করার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় টাঙ্গাইল প্রেসক্লাবে শহর মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রুনু। তিনি বলেন, সম্প্রতী কক্সবাজারে বেড়াতে গিয়ে এক ছাত্রলীগ কর্মীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। সেখানে শাহীন আরা মিষ্টু সাংবাদিকদের কাছে নিজেকে টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি পরিচয় দিয়েছেন। মিষ্টু শহর মহিলা আওয়ামী লীগের কোন পদে নেই। নিজেকে মিথ্যা ও বানোয়াট পরিচয় দিয়ে দলের ভাবমূর্তি ও সুনাম নষ্ট করেছেন। এ ছাড়াও তিনি বিভিন্ন সময়ে মানুষের মাঝে শহর আওয়ামী লীগের পরিচয় প্রদান করে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক জেবুননেছা মাহমুদ চায়না, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনোয়ারা বেগম, সহসভাপতি ফাতেমা রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রুমা খান, শহর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী তালুকদার, জেলা মহিলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আমেনা খানম প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.