মহারাজের দাদাগিরি

২৫

অভিজীত শর্মা,ডেস্ক রিপোর্টঃ মাঠে যেমন মহারাজের দাদাগিরি ছিল, ঠিক দাদাগিরি টিভি পর্দায়, তেমনি কিছুটা আভাস পাওয়া রাজনীতি ময়দানেও। নিজে কখন অবসরে যেতে দেয় নি এই মহারাজ।দাদা হঠাৎ অসুস্থ হয়ে যাওয়া কেউ সহজ ভাবে মেনে নিতে পারছে না।ক্রিকেটার, অভিনেতা,রাজনীতিবিদ কেউ বাদ নেই যে দাদার সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দেই নি।

“কলকাতার মহারাজাকে” দেখতে কাল আসছেন দেবী শেঠী।
মৃদু হার্ট এাটাকের পর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের সাবেক অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গাংগুলি ।

শনিবার জিম করার করার সময় বুকে ব্যাথা অনুভব করেন সৌরভ, পড়ে যান মাটিতে এরপরেই সৌরভকে ভর্তি করা হয় কলকাতার উডল্যান্ড হাসপাতালের জরুরি বিভাগে । আশঙ্কা করা হচ্ছে মৃদু হৃদরোগে আক্রান্ত হয়েছেন ভারতের সাবেক অধিনায়ক। পরিবার সূত্রের খবর, তাঁর আর্টারিতে তিনটি ব্লকেজ পাওয়া গিয়েছে। বসানো হচ্ছে স্টেন্ট। আপাতত স্থিতিশীল তিনি।স্বস্তির বিষয় হলো চিকিৎকসরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক নয়।

এরই মধ্যে সৌরভের চিকিৎসার জন্য মেডিকেল টিম গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ, কাল কলকাতায় উডল্যান্ড হাসপাতালে সৌরভকে দেখতে আসবেন ভারতের স্বনামধন্য হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠী, তিনি মনে করছেন বাইপাসের প্রয়োজন নেই সৌরভের।

মদ বা সিগারেট, কোনও নেশা নেই, সৌরভের হার্টের পেশিও মজবুত, দ্রুত সেরে উঠবেন সৌরভ,-আশাবাদ পরিবার, আত্মীয়-স্বজন,দেশ-বিদেশের অজস্র সমর্থকের।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.