মরহুম প্রকৌশলী ইলিয়াস বিশ্বাসের রুহের মাগফেরাত কামনায় বি.আই ই.এ এর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩১৯

মোঃআল-আমিন
ডেস্ক রিপোর্ট,দৈনিক সাহসী কন্ঠ।

আজ বিকাল ৪ঃ০০ ঘটিকায় বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর ঢাকাস্থ মূল কার্যালয়ে মরহুম প্রকৌশলী ইলিয়াস বিশ্বাসের রুহের মাগফেরাত কামনায় এক দোয়া এবং মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়েছে।

উক্ত মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি আই ই এ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রকৌশলী জনাব আবদুল্লাহ আল মামুন।

উক্ত মিলাদ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি আই ই এ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য জনাব হিরু মিয়া,নজরুল ইসলাম শিকদার,নজরুল ইসলাম,জিয়ারুল ইসলাম জিয়া, বিভিন্ন জোনের সমন্বকবৃন্দ,পটুয়াখালী জেলা আহ্বায়ক কমিটির সদস্য সচিব কাওসার হোসেন,জেলা আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সাইদুল ইসলাম সহ আরো অনেকে।

উল্লেখ্য যে,গত ২৩ তারিখে পটুয়াখালীর মেধাবী প্রকৌশলী,বি আই ই এ গলাচিপা উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াস বিশ্বাস মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন।

মিলাদ মাহফিলে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানানো হয় এবং ভবিষ্যতে বি আই ই এ পরিবার ইলিয়াস বিশ্বাস এর পাশে সর্বদা পাশে থাকবে এই প্রত্যয়ও মিলাদ মাহফিলে করা হয়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.