মতলব উত্তর কালীপুরে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

৪০

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার কালীপুর যুবসমাজের উদ্যোগে ও ফয়েজ আহমেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতালের পৃষ্ঠপোষকতায় কালীপুর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর আয়োজন করা হয়। এই টুর্নামেন্টে ৪ টি দল অংশ নেয়।

আজ ০৮-০২-২০২১ ইং তারিখে কালীপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে মতলব বার্তা. কম এর সম্পাদক মোঃ মাইন উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টাউন ফ্যাশন প্রোপার্টিস এর চেয়ারম্যান ও ফয়েজ আহমেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এর পরিচালক বিশিষ্ট সমাজ সেবক হোসাইন আহমেদ চৌধুরী তুহিন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফয়েজ আহমেদ চৌধুরী মেমোরিয়াল হাসপাতাল এর আবাসিক সার্জন ডাঃ আলী হায়দার, কালীপুর নৌ পুলিশ ফাঁড়ির এ এস আই মোঃ তোতা, মতলব উত্তর উপজেলা মটর শ্রমিক লীগের সহ সভাপতি বি এম অভি তালুকদার।

খেলা পরিচালনা কমিটির সদস্যগনের মধ্যে উপস্থিত ছিলেন সমু ঢালী, বিপ্লব প্রধান, মাহী ঢালী, সাফা ভুইঁয়া, লিমন ভুঁইয়া, জুম্মান ভুইঁয়া, জিসান ঢালী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক মানুষ খেলা উপভোগ করেন। প্রধান অতিথি তুহিন চৌধুরী বলেন খেলাধুলা মানুষকে বিভিন্ন অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখে, তাই কালীপুরে সবধরনের খেলাধুলা অব্যাহত রাখার জন্য যা যা করার প্রয়োজন হয় আমি তা করবো। এই প্রিমিয়ার লীগের মাধ্যমে যেনো কালীপুর থেকে ভালো খেলোয়াড় তৈরি হয় সেই প্রত্যাশাই করি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.