মতলবের ওটারচর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিদায় সংবর্ধনা

২৫

আশরাফুল ইসলাম,মতলব উত্তর প্রতিনিধি : মতলব উত্তরের ঐতিহ্যবাহী ওটারচর উচ্চ বিদ্যালয়ের বর্তমান ম্যানেজিং কমিটির সদস্যদের মেয়াদ পূর্ণ হওয়ায় বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।সোমবার বিকেলে ম্যানেজিং কমিটির বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হানিফ দর্জি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সচিব মোয়াজ্জেম হোসেন শামীম, দাতা সদস্য আব্দুস সাত্তার প্রধান, কো-অপ্ট সদস্য কাসেদ আলী প্রধান, অভিভাবক সদস্য শফিকুল ইসলাম খান, অভিভাবক সদস্য
হাজি রেহান উদ্দিন খান, অভিভাবক সদস্য ডা: প্রভাত চন্দ্র ভৌমিক, অভিভাবক সদস্য ছারফুল আমিন মোল্লা, শিক্ষক প্রতিনিধি আমিনুল হক সরকার, শিক্ষক প্রতিনিধি আলী আকবর প্রধান।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নুরুল আমিন ঢালীর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন এর সঞ্চালনায বক্তব্য রাখেন, গজরা ইউনিয়ন পরিষদের সচিব ও চাঁদপুর জেলা বাপসার অর্থ সম্পাদক মহিউদ্দিন আহমেদ সোহেল,বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাহবুবুর রহমান, গোলাম হায়দার মোল্লা, সহকারি শিক্ষক মিজানুর রহমান, সিদ্দিকুর রহমান, ওসমান গনি খান, আল আমিন খান প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের হেড মাওলানা আমিনুল হক সরকার। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সহকারী শিক্ষক ইব্রাহিম খান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেন শামীম জানান, বর্তমান কমিটির মেয়াদ কালীন বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, প্রধান ফটক নির্মাণ, শিক্ষক-কর্মচারীদের বেতন বৃদ্ধি, বোনাস, প্রাক্তন শিক্ষার্থী, অভিভাবক ও তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে আধুনিক মসজিদের দ্বিতল ভবনের কাজ সম্পন্নের পথে। এছাড়া হাজী শরীয়তুননেছা ভবন নির্মাণ করা হয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ হানিফ দর্জি জানান, বর্তমান কমিটির মেয়াদে জেলা পরিষদের অর্থায়নে আধুনিক শহীদ মিনার নির্মাণ,গজরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ডিজিটাল হাজিরা স্থাপন, সাউন্ড সিস্টেম, সোলার লাইট স্থাপন ও বিশাল খেলার মাঠ ভরাট করা হয়েছে। যা সকলের দৃষ্টি নন্দন করেছে ও দৃশ্যমান হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.