মঠবাড়িয়া স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

রাজু মাহমুদ,মঠবাড়িয়া,উপজেলা প্রতিনিধিঃ “সচেতনতা শুরু হোক আমার থেকেই, মানবতার সাথে আগামীর পথ চলা” এই স্লোগানের উপর ভিত্তি করে “মঠবাড়িয়া ভান্ডারিয়া 💉 BLOOD DONATE পরিবার” নামে একটি অরাজনৈতিক ও অলাভজনক অনলাইন ভিত্তিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন গত একবছর যাবত পরিচালিত হচ্ছে। আগামী ২১/০২/২০২১ ইং তারিখে উক্ত সংগঠনের ১ বছর পূর্তি উপলক্ষে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ ও সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন মোঃ শাহজাহান হাওলাদার, চেয়ারম্যান, ১নং তুষখালী ইউনিয়ন পরিষদ। বিশেষ অতিথি মোঃ বাদল হাওলাদার, সচিব, ১নং তুষখালী ইউনিয়ন পরিষদ। মোঃ আনোয়ারুল ইসলাম, অধ্যক্ষ, তুষখালী কলেজ। মোঃ নাসির উদ্দীন তালুকদার, প্রধান শিক্ষক, তুষখালী মাধ্যমিক বিদ্যালয়। মোঃ আকরাম হোসেন, প্রধান শিক্ষক তুষখালী আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়। এছাড়াও বিশিষ্ট ব্যক্তিবর্গগন উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানের তারিখ ও সময়ঃ ২১/০২/২০২১ইং, রোজ রবিবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত। স্থানঃ ১ নং তুষখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ, মঠবাড়িয়া। উক্ত অনুষ্ঠানে আপনারা সবাই আমন্ত্রিত।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.