ভ্যাকসিন উপহার দেয়ায় ভারতকে ন্যাপ’র অভিনন্দন

মাহমুদুল ইসলাম সোহাগ,নীলফামারী ডিমলা প্রতিনিধি: বাংলাদেশের জনগনকে করোনা মোকাবেলার লক্ষে বিশ লক্ষ ডোজ করোনা ভাইরাস ভ্যাকসিন টিকা উপহার দেয়ায় ভারতের সরকার ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

সোমবার (২৫ জানুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া ভারত সরকার ও দেশটির সাধারণ জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তারা বলেন, করোনা বিপর্যয়কালে ভারত সরকারের ভ্যাকসিন উপহার বাংলাদেশের জনগণ কৃতজ্ঞচিত্তে স্মরন রাখবে। ভারতের সিরাম ইনস্টিটিউটে তৈরি অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার এই ভ্যাকসিন পেয়ে দেশের মানুষ অত্যন্ত আনন্দিত। সহযোগিতা এবং অংশীদারিত্ব বিশ্বের প্রতিটি দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

নেতৃদ্বয় বলেন, এই বিশ লাখ ভ্যাকসিন চালান অক্সফোর্ড অ্যান্ট্রাজেনেকা উদ্ভাসিত ভ্যাকসিন। কোভিশিল্ড নামের এ ভ্যাকসিন তৈরি করেছে ভারতে সিরাম ইনস্টিটিউট। ভারতের কোভিশিল্ড ভ্যাকসিন করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্ব মানবসেবায় খুবই গুরুত্বপূর্ণ অবদান রাখবে। ভ্যাকসিন উপহারের মধ্য দিয়ে ভারতের সাথে বাংলাদেশের পারস্পরিক আরো সুদৃঢ় হলো বলে আশা রাখি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.