ভোলা মানব কল্যাণ যুব সংঘের উদ্যোগে আলীনগরে শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ

৩৭

স্টাফ রিপোর্টারঃ

ভোলার সুপরিচিত সামাজিক সংগঠন “ভোলা মানব কল্যাণ যুব সংঘ” আলীনগর ইউনিয়ন শাখার উদ্যোগে প্রায় শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার ২৩ (জানুয়ারি) বিকালে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নে ভোলা মানব কল্যাণ যুব সংঘ এর সদস্যরা দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে এসব শীতবস্ত্র পৌঁছে দেন।

সংগঠনটি জানা যায়, ভোলার বিভিন্ন জায়গায় তীব্র শৈত্যপ্রবাহে ও করোনার প্রার্দুরভাব কারনে অসহায় হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের কষ্ট লাঘব করতে গত বছরের ন্যায় এবারও সংগঠনের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

শীতবস্ত্র কার্যক্রম শেষে ভোলা মানব কল্যাণ যুব সংঘ আলীনগর ইউনিয়ন শাখার আহ্বায়ক মোঃ ফকরুল বকসি বলেন,ভোলায় চলমান শৈত্যপ্রবাহে অসহায় হয়ে পড়া শিশু, বৃদ্ধ ও খেটে খাওয়া দরিদ্রদের কষ্ট লাঘবের নিমিত্তে আমরা সামর্থ্য অনুযায়ী শীতবস্ত্র বিতরণ করেছি।

সদস্য সচিব জাকির হোসেন সুমন বলেন,নিজ সামর্থ্যানুযায়ী আশেপাশের শীতার্ত মানুষকে সহায়তা আমাদের মানবিক দায়িত্ব। এই দায়িত্ব অবহেলা করা নিজের প্রতি নিজের অবিচার। পাশে দাঁড়ায় অসহায় শীতার্তের, তাদের কষ্টের ভাগীদার হয়ে নিজেকে আরও শুদ্ধ করি। প্রতিকূল পরিস্থিতিতেও মানবিক দায়িত্ব পালন করার জন্য তিনি সকল স্বেচ্ছাসেবককে তাঁর আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন, আমন্ত্রিত অতিথি ও ভোলা মানব কল্যাণ যুব সংঘ আলীনগর শাখার উপদেষ্টা মাইনুদ্দিন বকসী, দীপক চন্দ্র বালা, ভোলা মানব কল্যাণ যুব সংঘ আলীনগর শাখার যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আল মামুন,ডাক্তার জাবেদ, নির্বাহী সদস্য হাফেজ মোঃ ফয়সাল
সাজ্জাদ হোসেন,মোঃ রাকিব হোসেন,মোহাম্মদ ফয়জুল্লাহ,মোঃ সজিব হোসেনন প্রমুখ।

যেকোনো প্রয়োজনে সহযোগিতা ও ভালোবাসা নিয়ে সব সময় ভোলাবাসীর পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের কেন্দ্রীয় আহ্বায়ক ইয়ারুল আলম হেলাল মাস্টার ও যুগ্ম আহ্বায়ক মোঃ আরিয়ান আরিফ ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.