ভোলায় জঙ্গিবাদ ও মৌলবাদের বিরুদ্ধে জেলা ছাত্রলীগের মানববন্ধন

১৩

এইচ এ শরীফ মিজীঃ ভোলায় জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতা বিরুদ্ধে মানব বন্ধন করেছে জেলা ছাত্রলীগ। আজ সকালে ভোলা প্রেসক্লাবের সামনে এ মানব বন্ধনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের জেলা যুগ্নসম্পাদক জহুরুল ইসলাম নকিব চেয়ারম্যান বলেন প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে ঠিক সেই মুহূর্তে কিছু কূচক্রী মহল দেশের উন্নয়নকে বন্ধ করার জন্য ষড়যন্ত্র করছে। স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য সারাদেশে হবে। কোন ষড়যন্ত্রই কাজে আসবে না। আমরা যে কোন পরিস্থিতিতে প্রস্তুত আছি।

এছাড়াও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্নসম্পাদক এনামুল হক আরজু তিনি বলেন ভাস্কর্য আর মুর্তি এক জিনিস নয়,আপনারা অপপ্রচার চালাবেন না।

বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম। জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি তৈয়বুর রহমানের, সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্নাহবায়ক আবিদুল আলম। উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা নেওয়াজ শরীফ কুতুব, রায়হান আহমেদ, হিমেল মাহমুদসহ প্রমূখ। বক্তৃতা শেষে মৌলবাদের বিরুদ্ধে টানা ৯ দিন এই প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দিয়ে সাংবাদিক ভাইদের উপস্থিত থাকার অনুরোধ জানান বক্তারা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.