ভোলায় ককটেল বিস্ফোরণ, বিএনপিকে জড়িয়ে মামলা

১১

এইচ এ শরীফ// বোরহানউদ্দিন:

ভোলার বোরহানউদ্দিনে ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপির ১৩ জনের নাম উল্লেখ্য করে থানায় মামলা করা হয়েছে।

১লা ফেব্রুয়ারী মঙ্গলবার দিবাগত রাত ১২ঃ১৫ দিকে উপজেলার পৌর ৪নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে। এ নিয়ে বোরহানউদ্দিনে সাময়িক সময়ের জন্য আতংক ছড়িয়ে পড়ছে।

পক্ষীয়া ইউনিয়ন ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ও মামলার বাদি মোঃ ফজলে রাব্বি জানান বিএনপির নেতাকর্মীরা পূর্ব পরিকল্পিতভাবে আমাদের উপর ককটেল নিক্ষেপ করেন।
যার কারনে আমি ১লা ফেব্রুয়ারি বোরহানউদ্দিন থানায় ১৩ জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাত ৩০/৩৫ জনকে আসামী করে মামলা দায়ের করি।
মামলা নং ১ তারিখ ১লা ফেব্রুয়ারি ২০২৩

এই ঘটনায় বোরহানউদ্দিনে চাপাক্ষোপ বিরাজ করছে।

ঘটনার সত্যতা স্বীকার করে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন জানান রাতেই খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২টি লাল ককটেল উদ্ধার করি। আলামত দেখে বুঝা যায় আরো ৩টি বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণ দ্রব্য আইনে মামলা হয়েছে,তদন্ত চলমান। এই ঘটনায় যারা জড়িত তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বোরহানউদ্দিন পৌর বিএনপির সভাপতি সাইদুর রহমান মিলন মিয়া জানান এগুলো সবই নাটক, জনগণ এসব দেখে এখন হাঁসে। কারণ রাত ১২ টার পর যখন নিশ্চুপ ঠিক তখন তারা নিজেরাই ককটেল বিস্ফোরণ ঘটিয়ে উল্টো বিএনপির বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে।

আগামী ৪ ফেব্রুয়ারি বিভাগীয় সমাবেশকে গিরে ছাত্রলীগ নাশকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করে আমাদেরকে কোনঠাসা করতে চেষ্টা চালাচ্ছে।
বিএনপি এসব ষড়যন্ত্রের চালাকি বুঝেই রাজনীতি করে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.