ভোলায় আজ “স্টুডেন্ট স্কলারস ফোরামের” অগ্রযাত্রা সম্মেলন অনুষ্ঠিত

৩৬

এইচ এ শরীফ,ভোলা সদর: “স্টুডেন্ট স্কলারস ফোরাম ভোলা” এর প্রতিষ্ঠাতা সভাপতি এম মিজানুর রহমান মিনহাজ এর সূচনা বক্তব্যের মাধ্যমে মোহাম্মদ এইচ এ শরীফ ও মোহাম্মদ মাহমুদুল হাসান এর উপস্থাপনায় অগ্রযাত্রা সম্মেলনের আয়োজন করা হয় পশ্চিম চর পাতা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী মিলনায়তনে।

ভোলার সদর উপজেলার পশ্চিম চর পাতা মাধ্যমিক বিদ্যালয়ে আজ ১৭ ই ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সকাল ১০ টায় সামাজিক দুরত্ব বজায় রেখে এবং ছাত্রছাত্রীদের মাঝে মাস্ক বিতরণেন মধ্যো দিয়ে অনুষ্ঠান কার্যক্রম শুরু হয়।

প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন জনাব শওকত হোসেন (সম্পাদক দৈনিক আজকের ভোলা) সভাপতিত্ব করেছেন জনাব নজরুল ইসলাম (প্রধান শিক্ষক পশ্চিম চরপাতা মাধ্যমিক বিদ্যালয় )
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাওঃ আলী আহম্মেদ (সহকারী শিক্ষক) পশ্চিম চর পাতা মাধ্যমিক বিদ্যালয় বিশেষ অতিথি আরো শিক্ষকবৃন্দ
এছাড়াও অত্র প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও “স্টুডেন্ট স্কলারস ফোরাম” সংগঠকসহ জেলার বিভিন্ন থানা থেকে সম্মেলনে আসা প্রায় দুই শতাধিক ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

“স্টুডেন্ট স্কলারস ফোরাম ভোলা”এর সামাজিক কি কি উদ্দেশ্য নিয়ে কাজ করে তা তুলে ধরেন সভাপতি এম মিজানুর রহমান মিনহাজ,
১.শিক্ষা (শিক্ষার্থীদের জ্ঞান অন্বেষা, সুশিক্ষা এবং বিভিন্ন প্রতিযোগিতামুলক পরীক্ষায় অংশগ্রহণ)
২.স্বাস্থ্য ( সমাজে সকল অসহায় মানুষের চিকিৎসা ও স্বাস্থ্য সচেতনতা এবং ব্লাড গ্রুফিং ও ব্লাড প্রদান)
৩.সেবা (সমাজের সকল মানুষের বিভিন্ন সহায়তা প্রদান)

অতিথিদের বক্তব্য শেষ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে পুরো ভোলা জেলা থেকে অনলাইনে অংশগ্রহন করা প্রায় শতাধীক ছাত-ছাত্রীদের মধ্যে সেরা উত্তরদাতা ৩ জনকে বিজয় দিবসের সম্মাননা ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করেন।

উপস্থিত বক্তাগণ বলেন আজকের সম্মেলনের মধ্যে দিয়ে সমাজসেবামূলক কাজে নিজেদেরকে আত্মনিয়োগ করে সমাজ সংস্কারে এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ। এবং ভোলার ইতিহাস ঐতিহ্য স্বাধীনতার অবদান বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল ও কবি মোজ্জামেল হকের কথা তুলে ধরলেন ছাত্র ছাত্রী মাঝে।

আরো বলেন আমাদের সংগঠনসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রমে সমাজ বা দেশের মানুষের উপকার করা হয়,এতেই আমরা সন্তুষ্ট থাকি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.