ভোলার রাজাপুরে বিদ্যুৎ গেলে মোবাইল ফোনে থাকেনা নেটওয়ার্ক ভোগান্তিতে রাজাপুরবাসী

২০

মেহেদী হাসান সজীব,ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর উপজেলা রাজাপুর ইউনিয়নে মোট ৩০ হাজারের ও বেশি মানুষের বসবাস। আর বর্তমানে বেশির ভাগ মানুষই যোগাযোগের একমাত্র মাধ্যম হিসেবে ব্যাবহার করে আসছে মোবাইল ফোন। কিন্তু সে মোবাইল ফোনে সময় মতো পাচ্ছে না নেটওয়ার্ক। এলাকাবাসীর কয়েকজন ভুক্তভোগী জানান, আমাদের পুরো ইউনিয়নে রয়েছে গ্রামীণ ফোনের দুটি টাওয়ার এবং বাংলালিংক এর একটি টাওয়ার কিন্তু সে টাওয়ার গুলো ও দিচ্ছে না পরিপূর্ণ নেটওয়ার্ক সার্ভিস।

তারা আরো জানায়, আমরা এমনেতেই নেটওয়ার্ক পাচ্ছি না। তার মধ্যে এলাকায় বিদ্যুৎ না থাকলে টাওয়ার গুলো ও বন্ধ হয়ে যায় এতে করে এলাকাবাসী প্রয়োজনীয় সকল প্রকার যোগাযোগ থেকে বিচ্ছিন্ন হয়ে পরে। ফলে ফোনে কথা বলা হতে শুরু করে ইন্টারনেট ব্যবহারে খুবই সমস্যার সম্মুখীন হতে হয়। বর্তমানে পড়াশোনা হতে শুরু করে সবকিছু অনলাইন নির্ভর হওয়ায় এইভাবে নেটওয়ার্ক বিহীন এলাকায় বসবাসরত অনেক কলেজ ভার্সিটি পড়ুয়া ছাত্রছাত্রীদের খুবই সমস্যার সম্মুখীন হতে হচ্ছে।

এই বিষয়ে গ্রামীণ কোম্পানির অফিসে বার বার অভিযোগ দিয়ে ও যথাযথ সমস্যার সমাধান পাওয়া যায় নি। তাই এলাকাবাসীর দাবী রাজাপুর ইউনিয়নে গ্রামীণফোন – বাংলালিংক সহ অন্যান্য কোম্পানির আরো কয়টি টাওয়ার স্থাপন করা ও টাওয়ার গুলো যেনো বিদ্যুৎ চলে গেলেও আই পি এস বা উচ্চ ক্যাপাসিটির ব্যাটারীর মাধ্যমে চালু রাখা হয় সে ব্যবস্থা করার।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.