ভোলায় করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

১১

এইচ এ শরীফ,ডেস্ক রিপোর্ট: ভোলায় করোনায় আক্রান্ত হয়ে এবিএম সামসুল হুদা (৭৫) নামে এক প্রাক্তন মাধ্যমিক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) রাত ১২ টার দিকে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত সামসুল হুদা সদর উপজেলার মুসলমান পাড়া এলাকার মৃত সামসুল রহমানের ছেলে এবং তিনি শহরের মাসুমা খানম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের গণিতের প্রাক্তন শিক্ষক ছিলেন। শিক্ষার্থীদের কাছে তিনি “হুদা স্যার” নামে সুপরিচিত ছিলেন। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ১১ জনের।

করোনা আইসোলেশন ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক ডা: জয়ন্ত সাহা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গত ৫ই এপ্রিল দুপুরে করোনা আক্রান্ত সামসুল হুদা প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। ৬ই এপ্রিল রাত ১২টার দিকে চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

এদিকে গত ২৪ ঘন্টায় ভোলায় ৯৫ জনের নমুনা পরীক্ষা করে নতুন আরো ৩২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে ২৮ জন ভোলা সদর, ২ জন লালমোহন ও ২ জন তজুমদ্দিন উপজেলার বাসিন্দা। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১ হাজার ২৫৫ জনে দাঁড়িয়েছে। মঙ্গলবার রাতে ভোলার সিভিল সার্জন দপ্তর সূত্র এ তথ্য নিশ্চিত করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.