ভোটাধিকার প্রতিষ্ঠার দাবিতে মওলানা ভাসানীর ছোট মেয়ের অবস্থান কর্মসূচি

৩৮

আবদুল আহাদ,ডেস্ক রিপোর্টঃ জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছেন মওলানা আবদুল হা’মিদ খান ভাসানীর মেয়ে মাহমুদা খানম ভাসানী (৭০)। রোববার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় টা’ঙ্গাইল শ’হীদ মিনারে এ অবস্থান কর্মসূচি শুরু করেন তিনি। কর্মসূচিতে ছিলেন তার জ্যেষ্ঠ ছেলে ।

৩০ জানুয়ারি অনুষ্ঠিত টা’ঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মাহমুদুল হক সানু বলেন কেন্দ্র দখল, জাল ভোট এবং এজেন্টদের বের করে দেয়ার অ’ভিযোগ করেন। মওলানা আবদুল হা’মিদ খান ভাসানীর দৌহিত্র ও ধানের শীষ প্রতীক প্রার্থী মাহমুদুল হক সানু বলেন, ‘আজ সারাদিন আমি আমা’র নির্বাচনী এলাকা ঘুরেছি, দেখেছি ভোটারদের মাঝে তীব্র ক্ষো’ভ। জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে আর ভোটারদের দাবিতে আজ আমি এবং আমা’র মা মাহমুদা খানম ভাসানীকে নিয়ে এই অবস্থান
কর্মসূচি শুরু করলাম।’ তিনি বলেন, ‘ভোট কারচুপি, কেন্দ্র দখল, এজেন্টদের বের করে দেয়ার অ’ভিযোগ নির্বাচন কমিশনে দেয়ার চেষ্টা করেছি, কিন্তু তারা আমা’র অ’ভিযোগ গ্রহণ করেননি। এছাড়া টা’ঙ্গাইলের দায়িত্বে যিনি ছিলেন তিনি মির্জাপুর অবস্থান করছিলেন। তারা এভাবে নির্বাচনকে প্রহসনের নির্বাচনে পরিণত করছেন ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.