ভোলায় ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’ এর শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

১৭

এইচ এ শরীফ ভোলা সদরঃ বাড়ছে শীত, কাপছে পথশিশুরা,পাতলা কাপড়ে শুয়ে আছে আমাদের দেশের কিছু হত-দরিদ্র মানুষ। করছে আকুতি। কিন্তু মিলছে না সাড়া। আসন্ন চলমান শীতের প্রবল থাবা থেকে গরীব, হত-দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভোলায় হলুদ বাহিনী নামে খ্যাত ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’ ভোলা জেলা কর্তৃক আয়োজিত ‘ওদের জন্য উষ্ণতা’ নামক স্লোগান কে সামনে রেখে ভোলার বিভিন্ন চর-অঞ্চলে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (১লা জানুয়ারি) সকাল থেকে শুরু করে সারাদিন ব্যাপী দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদে ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’ ভোলা জেলার সভাপতি মনিরুল ইসলামের নেতৃত্বে ৫০ জন ভলান্টিয়ারের উপস্থিতিতে প্রায় ৪০০ জন মহিলা পুরুষ ও শিশুদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র পেয়ে খুশিতে আল্লাহর কাছে দোয়া করলেন কিছু সাধারণ মহিলারা, ইতিপূর্বেও করোনা কালীন সময়ে এই VBD কর্তৃক মাস্ক বিতরণ,পরিধানের সঠিক নিয়মসহ নানা কর্মসূচি পালন করে এসেছিল।

এই সময় উপস্থিত ছিলেন ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ’ বরিশাল বিভাগের সহ-সভাপতি সৌরভ তালুকদার, ভোলা জেলার সহ-সভাপতি ঐশী দত্ত, সাধারন সম্পাদক শাখাওয়াত, অর্থ সম্পাদক ইসমাইল, জন সংযোগ কর্মকর্তা শাহীন, জন সম্পদ কর্মকর্তা জুবায়ের এবং প্রজেক্ট কর্মকর্তা খালেদ বীন কবির প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, এইচ এ শরীফ, শহীদুল ইসলাম সাগর, তানভীর, নাজিম, আরিশা জুই,মিতু, নকিব, শাহিনুল ইসলাম হাসান, ইসতিয়াক আর অন্যন্য সদস্যবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.