ভিপি নূর কে বহিষ্কারের কথা বলেন: রেজা কিবরিয়া।

১১

নিজস্ব প্রতিবেদক,নাসিফ গাজী।

সাবেক ডাকসুর সভাপতি বর্তমান গণঅধিকার পরিষদের আহ্বায়ক রেজা কিবরিয়া ও সদস্যসচিব নুরুল হক নুরের মধ্যে মতবিরোধ প্রকাশ্যে রূপ নিয়েছে। এরই মধ্যে রেজা কিবরিয়াকে সরিয়ে দলটির ভারপ্রাপ্ত আহ্বায়ক করা হয়েছে মো. রাশেদ খানকে।
তবে গণঅধিকার পরিষদের আহ্বায়ক পদে অন্য কাউকে দায়িত্ব দেওয়ার সিদ্ধান্তকে অবৈধ বলে মনে করেন রেজা কিবরিয়া।
আজ মঙ্গলবার (২০ জুন) গণমাধ্যমের সঙ্গে এক ফোনালাপে এই মন্তব্য করেন তিনি। ভিপি নুররা যখন এমন সিদ্ধান্ত নিলেন, তখন দেশের বাইরে অবস্থান করছেন রেজা কিবরিয়া।
দেশে ফিরে তিনিও পাল্টা ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন। তিনি বলেন, এই মুহূর্তে দেশের বাইরে অবস্থান করছেন তিনি। ফিরে এসে এ সিদ্ধান্তের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন।
কী ব্যবস্থা নেওয়া হবে এমন প্রশ্নের জবাবে বলেন, ‘তাকে (ভিপি নুরকে) প্রয়োজনে দল থেকে বহিষ্কার করা হবে।’
এর আগে গত সোমবার (১৯ জুন) রাতে তাকে সরিয়ে গণঅধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয় সংগঠনের ১ নম্বর যুগ্ম আহ্বায়ক মো. রাশেদ খাঁনকে। গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে পূর্বনির্ধারিত কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। পরে সোমবার মধ্যরাতে সংগঠনের যুগ্ম আহ্বায়ক ও দফতর সমন্বয়ক শাকিল উজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তা জানানো হয়।
এতে বলা হয়, সংগঠনের সদস্য সচিব নুরুল হক নুরের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় সংগঠনের আহ্বায়ক ড. রেজা কিবরিয়ার বিভিন্ন রাজনৈতিক তৎপরতা নিয়ে আলোচনা হয়। এ ছাড়াও দেশের চলমান পরিস্থিতি নিয়েও আলোচনা হয়েছে বলে জানান।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.