ভালোবাসা দিবসে অসহায় দুঃস্হ্য পথ শিশুদের সঙ্গে ফুটব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা

৪৫

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

১৪ ফেব্রুয়ারি। ভালোবাসা দিবস। বর্তমানের সংজ্ঞায় ভালোবাসা শুধুমাত্র প্রেমিক প্রেমিকার বাঁধনেই বদ্ধ। কিন্তু ভালোবাসা যে সার্বজনীন তা আবারও সবাইকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিল ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা।এইদিনে তরুন-তরুনীরা ব্যস্ত থাকে লাল গোলাপ আর লাল শাড়ির মায়াজালে।

ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা এর ২য় ইভেন্ট সম্পন্ন হলো রবিবার (১৪ই ফেব্রুয়ারী)।
বিশ্ব ভালোবাসা দিবস সবার কতইনা চিন্তা থাকে, আমরা করলাম একটু ভিন্নতা। চাইলাম কিছু বাচ্চাদের সাথে ভালোবাসাটা ভাগাভাগি করি এই দিনে। তাই ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা এর সকল সদস্যদের সহযোগিতায় নিজেরা রান্না করে মোংলা ভ্যাসেল জেটি সংলগ্ন জেলে পল্লীতে ও রাস্তায় থাকা ৬৫ জন বাচ্চা, অসহায়, দুস্থদের মাঝে চিকেন খিচুড়ি ও কিছু গোলাপ ফুল বিতরন করে।

এ সময় ফুডব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা আহবায়ক মিরাজুল ইসলাম বলেন, ‘দেখলাম এই দুইদিনে পাঁচ কোটি টাকার ফুল বিক্রি হয়েছে। আমি মনে করি এটা অপচয়। কারণ এদেশের অনেক মানুষ এখনো ঠিকমতো খেতে পায় না।আমাদের আজকের প্রোগ্রামটি নিয়ে বিভিন্ন মহল থেকে ইতিবাচক সাড়া পেয়েছি। এসব অনুপ্রেরণা আমাদের কাজের গতিকে আরও বাড়িয়ে দেবে।

এ সময় তিনি সকলের কাছে আহব্বান জানান,
আপনার অনুষ্ঠানে বা রেস্টুরেন্টে বেঁচে যাওয়া খাবার নষ্ট বা ফেলে না দিয়ে তুলে দিন “ফুড ব্যাংকিং বাগেরহাট কল্যাণ সংস্থা” হাতে…
রাত যতই হোক আপনার দেয়া খাবারগুলো আমরা পৌঁছে দিব সুবিধা-বঞ্চিত, অসহায় ও ক্ষুধার্ত মানুষের কাছে…
হেল্পলাইন:+8801641-460490.

এ সময় আরো উপস্হিত ছিলেন, হিরা ম্যাডাম (স্কাউট), কনা, নাজমুল (রোভার), জামাল, আবু হাসান, আলামিন, মেহেদি, রিপন, অমিত ও তার স্ত্রী, রিক্তা ছাড়া আরও অনেকে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.