ভলান্টিয়ার ফর বাংলাদেশ ফেনী জেলার নতুন বোর্ড গঠন।

৪২

ডেস্ক নিউজ:জাগো ফাউন্ডেশনের ভলান্টিয়ার শাখা, ভলান্টিয়ার ফর বাংলাদেশ, ২০১১ সালের মে মাসে প্রতিষ্ঠিত হয়। এই শাখাটি বাংলাদেশের যুব সমাজের একটি প্লাটফর্ম, যেখানে দেশের যুবকরা তাদের দেশের জন্য কাজ করতে পারে। ভলান্টিয়ার ফর বাংলাদেশ স্বেচ্ছাসেবকদের একটি দেশব্যাপী সংগঠন যেখানে তারা নিজেদের সমাজ ও সমগ্র দেশের জন্য কাজ করতে পারে।

তারই ধারাবাহিকতায় ভলান্টিয়ার ফর বাংলাদেশ জেলা বোর্ড নির্বাচন -২০২৪ সম্পন্ন হয়েছে। গতকাল ২৮-১২-২৩ রোজ বৃহস্পতিবার ভলান্টিয়ার ফর বাংলাদেশ অফিসিয়ালি ফেসবুক পেজে লাইভের মাধ্যমে ৬৪ জেলার নির্বাচনের বিজয়ীদের নাম ন্যাশনাল বোর্ড কর্তৃক ঘোষণা করা হয়। ফেনী জেলা থেকে জেলা বোর্ড নির্বাচনে ৭টি পদে ১০ জন নমিনেশন পেয়ে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন। সেখান থেকে ৭ জন ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের মধ্যে প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন – মোহাম্মদ পিয়াস, ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন – ওয়ালিদ বিন আবদুল্লাহ, জেনারেল সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছেন – বিবি হালিমা আক্তার হ্যাপি, ট্রেজারার হিসেবে নির্বাচিত হয়েছেন -মোহাম্মদ বাকের উদ্দিন, প্রজেক্ট অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন – নুজহাত চৌধুরী নাদিয়া, হিউম্যান রিসোর্স অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন – আলতাফ হোসেন, পাবলিক রিলেশন অফিসার পদে নির্বাচিত হয়েছেন – নাইমুল হক ফাহাদ।

নব-নির্বাচিত প্রেসিডেন্টের কাছে অনুভূতি জানতে চাইলে বলেন, প্রথমত শুকরিয়া মহান আল্লাহ তা’আলার কাছে, যার সহযোগিতা না থাকলে প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হতে পারতাম না। আসলে আমি প্রথম বোর্ড থেকে কাজ করে আসছি, আমি চাচ্ছিলাম সব সময় ভিবিডি-ফেনী জেলাকে এগিয়ে নিয়ে যেতে, তাই এইবার প্রেসিডেন্ট পদে নির্বাচন করার চিন্তা করি। আলহামদুলিল্লাহ নির্বাচিত হয়েছি। আমাকে নির্বাচিত করার জন্য সকল কমিটি মেম্বারের কাছে কৃতজ্ঞতা, আমি আমার সবটুকু দিয়ে ফেনী জেলাকে এগিয়ে নিয়ে যেতে কাজ করে যাবো।

উল্লেখ্য, ভলান্টিয়ার ফর বাংলাদেশ-ফেনী জেলার কার্যক্রম ২০২২ সাল থেকে শুরু হয়েছে। এখন পর্যন্ত ফেনী জেলায় সফল ভাবে বেশ কিছু প্রজেক্ট বাস্তবায়ন হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.