ব্রেস্ট ক্যান্সার- এ আক্রান্ত সবিতা রাণীকে বাঁচাতে এগিয়ে আসুন

১৪

ডেস্ক রিপোর্টঃ কথাটি পুরোনো হলেও শাশ্বত “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য”এ অধিকার বলেই আপনাদের সকলের কাছে আমার এই আকুল আবেদন—আমাদের সবার প্রিয় সবিতা রাণী’ সাবেক স্টুডেন্ট, রংপুর পলিটেকনিক ইন্সটিটিউট (র.প.ই), সিভিল টেকনোলজি (২য় শিফট), ২০০৮ সালে পাসকৃত, যিনি এখন একটা জটিল রোগ, ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত হয়ে ডেল্টা কেয়ার হাসপাতাল, ঢাকায় চিকিৎসাধীন আছেন।

এ রোগ থেকে বাঁচার উপায় কি? একমাত্র মহান সৃষ্টিকর্তাই রোগমুক্তিকারী। আর দরকার সকলের দোয়া, চেষ্টা ও সু-চিকিৎসা। চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। কারন, এ রোগের চিকিৎসা অত্যন্ত ব্যায়বহুল। আপাতত এক বছরের জন্য ২১ দিন পর পর প্রায় ১৭টি কেমোথেরাপি দিতে দরকার প্রায় ১৭ থেকে ২০ লক্ষ টাকা।

সবিতা রানীর একার বা তার পরিবারের পক্ষে এ ব্যায় নির্বাহ করা সম্ভব নয়। “দশের লাঠি একের বোঝা”- সকলে মিলে চেষ্টা করলে ২০লক্ষ টাকা সংগ্রহ করা কঠিন হবেনা। কিন্তু তাতে বেশি সমস্যা নাই।তাই দ্রুত টাকা সংগ্রহ করতে হবে।
বন্ধুদের অনেকেই টাকা দিয়েছে এবং সংগ্রহের চেষ্টা করছেন। অনেক শুভাকাঙ্খীও সাহায্য করতে এগিয়ে আসছেন। সকলের কাছে আবেদন যে একটি ভালো কাজে, একটি মানুষের জীবন বাঁচাতে আপনারা প্রতিযোগীতার মাধ্যমে এগিয়ে আসুন। মহান সৃষ্টিকর্তা যেন আমাদের সকলকে তৌফিক দান করেন।

নোটঃ আপনারা চাইলে সবিতা রাণীর হাসবেন্ড (র.প.ই- এর স্টুডেন্ট, ইলেকট্রিক্যাল, ২০০৭ সালে পাসকৃত) মি. ডালিম সরকার রায়- এর সাথেও সরাসরি কথা বলতে পারেন। নিচে ফোন নাম্বার আছে।

ফোন নংঃ ০১৯১৭১২৮০৩৫/০১৮১১৪৫৫০৫১

বিশেষভাবে দৃষ্টি আকর্ষন:
যদি সবিতা রাণীর জন্য আপনারা আমরা একটু হাত বাড়াই,সে ফিরে আসবেই আবার নতুন করে,নতুন স্বপ্নে আমাদের সবার উদ্দেশ্যই এক। সবিতা রাণীকে ফিরিয়ে আনতে চেষ্টা করা। আর সবার প্রচেষ্টায় সবিতা রাণী ইনশাআল্লাহ আমাদের মাঝে আবার ফিরে আসবেই “সবিতা রাণী ফিরবেই”।

বিশেষ অনুরোধঃ
চিকিৎসা সংক্রান্ত যাবতীয় ডকুমেন্টস দেখতে পাবেনঃ
https://drive.google.com/folderview?id=17oo5JKKRL59GKEOZH7EEdaJz9c03O8it
আর্থিক সাহায্য পাঠানোর ঠিকানাঃ
প্রকৌশলী পারভীন আক্তার ময়ন
র.প.ই, ব্যাচ- ২০০৮ (মেকানিক্যাল টেকনোলজি)
01915375709

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.