ব্রিগেড টুপামারী ‘র ফ্রি মাস্ক বিতরণ

নীলফামারী প্রতিনিধিঃ মোনাজীর খান

আজ নীলফামারী টুপামারী ব্রিগেড সদস্যরা টেংনারগড় ( ৩ নং ওয়ার্ড) রাত ১০ টা অব্দি হিন্দু সম্প্রদায়ের একাদশীর অনুষ্ঠানে বিভিন্ন মন্দিরে জমায়েতরত মানুষদের মাঝে রাতভর ফ্রি মাস্ক বিতরণ কার্যক্রম চালিয়েছেন।
” নতুন দিগন্তে পথচলা ” শ্লোগানে পথচলা ব্রিগেড টুপামারী আলোকিত ও সমৃদ্ধ টুপামারী গড়ার কাজ করছে মেধাবি একদল তরুণ। ইউনিয়নের বিভিন্ন সমস্যা নিরসন ও সম্ভাবনা গুলোকে বিকশিত করা সহ, সচেতনতা বৃদ্ধির বিভিন্ন কার্যক্রমে প্রতিনিয়ত অংশগ্রহণ করে যাচ্ছে সংগঠনটি।
সংগঠনটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন তরুণ ব্যবসায়ী ও সমাজকর্মী মোঃ মাসুম আলী শাহ। তিনি তরুণদের এই উদ্যোগের সাথে সবসময় নিজেকে সমপৃক্ত রেখে বলেন আমাদের উদ্দেশ্য হলো আলোকিত টুপামারী গড়তে একটা সামাজিক আন্দোলন তৈরী করা। ব্রিগেড টুপামারী ‘র প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের সদ্য সাবেক শিক্ষার্থী মোঃ জুয়েল রানা। তিনি সংগঠনটিকে একটি ব্যতিক্রম সংগঠন হিসেবে উল্লেখ করে বলেন আমরা সবাইকে নিয়ে আমাদের টুপামারীকে একটি মডেল ইউনিয়নে পরিণত করতে কাজ করবো।
ইউনিয়নের বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া একদল মেধাবী শিক্ষার্থী এবং পেশাজীবীদের সমন্বয়ে গঠিত ব্রিগেড টুপামারীর বিভিন্ন উইংয়ে দায়িত্বপ্রাপ্ত তরুণেরা হলেন গোলাম রাব্বী শাহ, মিজানুর রহমান, এম এ নাহিদ, মুবিন রহমান, পিয়াস, বাসুদেব রায়, সানজিদা নিধি, মুসা, রাসেল, সহ একদল মেধাবি তরুণ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.