বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃদ্ধকে স্বামী ও স্ত্রী মিলে পিটিয়ে হাসপাতালে পাঠাল

৫৬

এইচ এ শরীফ :

ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ৩ নং ওয়ার্ডে সফিজল(৬৫) নামে বৃদ্ধকে আবুল বাজারের মোঃ নাছির ও তার স্ত্রী রিনা বেগম মারধর করে আহত করার অভিযোগ করেছেন ভুক্তভোগী।

মোঃ সফিজল জানান – টবগী ৩ নং ওয়ার্ডের মোঃ শাহীন তিনি প্রবাসে থাকেন তাদের বাড়ীর সকল কাজকর্ম আমি করি। মোঃ নাছির পূর্ব থেকে আমার পিছনে লেগে আছে,শাহীন আমাকে দিয়ে তাদের সকল কাজ কেন করায় এগুলো মোঃ নাছিরের সহ্য হয়না। সুপারি বাগান টাক নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে নাছির ও তার স্ত্রী এলোপাতাড়ি আমাকে মারধর করে মাটিতে পেলে দেয়। আমার চিৎকার শুনে পাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসাপাতালে পাঠান। তিনি আরও বলেন – আমি যদি কোন অপরাধ করে থাকি এলাকায় মেম্বার আছে, তাদের মাধ্যমে আমার বিচার করাতে পারতেন। তা না করে আমাকে নাছির ও তার স্ত্রী রিনা বেগম একা পেয়ে এলোপাতাড়ি মাইরধর করে নাছিরের স্ত্রী আমাকে ধরে রেখেছে আর নাছির আমার মাথা ও মুখে কিল ঘুসি মেরে পুরো শরীর জখম করে। আমার নাক ফেটে অনেক রক্ত বের হয়, আমি এর বিচার চাই।

স্হানীয় একজন জানান – সফিজল একজন বয়স্ক লোক। নাছিরের বাবার বয়সী, ওনি যদি কোন ভূলত্রুটি করে থাকে এলাকায় গন্যমান্য লোক ছিলো তাদের কাছে বিচার চাইতে পারতো নাছির। বাবার বয়সী একজন লোককে স্বামী ও স্ত্রী এইভাবে একা পেয়ে মারধর করা এটা আইন বহির্ভূত নয়। আমরা এর বিচার চাই।

নাছিরের মোবাইল ফোনে কথা বলার জন্য কল করলে তার মোবাইল ফোনটি বন্ধ পাই।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.