“বি আই ই এ” বরিশাল জোনের ভোলা জেলার উদ্যোগে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পূর্ণ

২১

সাগর দও,তজুমদ্দিন উপজেলা,ভোলাঃ ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন ভোলা জেলার উদ্যোগে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন ভোলা জেলার, লালমোহন উপজেলায়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রেখেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ (বীর মুক্তিযোদ্ধা) লালমোহন উপজেলা, পরিষদ চেয়ারম্যান ।

আরো উপস্থিত ছিলেন, জনাব রিপন শান, মিডিয়া ক্লাব সভাপতি, লালমোহন উপজেলা।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইঞ্জিনিয়ার মোঃ বোরহান উদ্দিন, যুগ্ম আহ্বায়ক, বিআইইএ ভোলা জেলা শাখা।
প্রোগ্রাম সমন্বয়ক:ইঞ্জিনিয়ার মুশফিক বাবু , সভাপতি,
লালমোহন উপজেলা,বিআইইএ।

উপস্থিত ছিলেন, আবদুল্লাহ আল নোমান,যুগ্ম-আহবায়ক ভোলা জেলা শাখা বিআইইএ, মোঃ নকিব হোসেন, সাধারণ সম্পাদক,বিআইইএ, তজুমদ্দিন উপজেলা। সাগর দত্ত, সাংগঠনিক সম্পাদক, তজুমদ্দিন উপজেলা বিআইইএ।

আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধাগন, বিভিন্ন সাংবাদিকবৃন্দ, উক্ত সংগঠনের সদস্যবৃন্দ, এবং বিভিন্ন ইঞ্জিনিয়ারগণ। বক্তারা উক্ত অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

আজ মহান বিজয় দিবস। বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিন। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিন। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখণ্ডের নাম জানান দেওয়ার দিন। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে নয় মাস যুদ্ধের পর অর্জিত হয়েছে এই বিজয় দিবস। বিজয় দিবসে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন এমন একটি অনুষ্ঠানের আয়োজন করায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন সংগঠনের সকলকে ধন্যবাদ জানান।

সবশেষে সভাপতি উক্ত অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.