বি.আই.ই.এ চালু করলো বি.আই.ই.এ জব সাইট

৪২০

মোঃ আমির হোসেন,ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইন্জিনিয়ার্স এসোসিয়েশন (বিআইইএ) বাংলাদেশের বেকার এবং চাকরি নিয়োগ দাতা প্রতিষ্ঠান এর জন্য চালু করেছে( বিআইইএ জব) সাইট।

বিশেষ করে বাংলাদেশের বিভিন্ন চাকরি পেইজ বা ওয়েভসাইডে চাকরি প্রার্থী প্রতারণার শিকার হয়ে থাকে। বিআইইএর ৮ টি সেলের মধ্যে জব ম্যানেজমেন্ট সেল এই বেকারদের বেকারত্ব দূর করার লক্ষ্যে চালু করেছে এই বিআইইএ জব সাইট।
তাই বিআইইএ বাংলাদেশের বেকার ইঞ্জিনিয়ারদের হতে হবে না প্রতারণার স্বীকার। চাকরি নিয়োগ দাতা প্রতিষ্ঠান পাবে দক্ষ ইঞ্জিনিয়ার।

এই ওয়েবসাইটে কেন রেজিষ্ট্রেশন করবোঃ

১/দেশের বিভিন্ন জব সাইটে চাকরি প্রার্থীরা নিয়মিত সিবি পাঠায়, বিভিন্ন পেশায় প্রচুর চাকরি প্রার্থী থাকায় তাদের মধ্যে থেকে চাকরি দাতা প্রতিষ্ঠান (মানব সম্পদ বিভাগ) দক্ষ এবং অভিজ্ঞতা সম্পূর্ণ চাকরি প্রার্থীর সিভি গুলো ইন্টারভিউ এর জন্য যাচাই – বাছাই করা সম্ভব হয় না, কারন সময় সল্পতা এবং প্রচুর প্রার্থী থাকার জন্য।

২/বিআইইএ জব সাইটে শুধু মাত্র বিআইইএ রেজিষ্ট্রেশন কৃত ইঞ্জিনিয়ারগণ আবেদন করতে পারবে।বিভিন্ন চাকরি দাতা প্রতিষ্ঠান খুব সহজে বিআইইএ জব সাইট থেকে সরাসরি অতি সহজে দক্ষ ইঞ্জিনিয়ার যাচাই- বাছাই করে নিতে পারবে।

আগামী ৬মাস বিআইইএ জব সাইটে সকল নিয়োগকারী প্রতিষ্ঠান সম্পূর্ণ ফ্রী তে নিয়োগ করতে পারবেন। বিআইইএ জব সাইট কর্তৃক নিয়োগ কারী প্রতিষ্ঠান এবং চাকরি প্রার্থীদের সাথে অবশ্যই সর্বদা আন্তরিকতা বজায় রেখে কাজ করবে।

তাই আপনি নিজে বেকার হলে বিআইইএ ট্রেনিং সেলের মধ্যেমে দক্ষতা অর্জন করে পেতে পারেন আপনার কাঙ্খিত চাকরি নামক সোনার হরিণ। আপনি জব করলে আপনার প্রতিষ্ঠানে ইঞ্জিনিয়ার প্রয়োজন হলে বিআইইএ এ জব সাইটে নিয়োগ পোস্ট দিতে বলতে পারেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.