বি আই ই এর মধুপুর উপজেলার পক্ষ থেকে বনভোজন ২০২০ অনুষ্ঠিত হয়েছে

৪৮

মোঃ বদিউজ্জামান মাসুম,টাংগাইলঃ বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন গাজীপুর জোনে টাংগাইল জেলায় মধুপুর উপজেলা আয়োজিত আজ ২৫/১২/২০২০ ইং তারিখে মধুপুর দোখলায় পিকনিক স্পটে এক বিশাল পরিচিতি ও মত বিনিময় সভা এবং বনভোজন/ ২০২০ অনুষ্ঠিত হয়েছে। আজকের সভায় উপস্থিত ছিলেন টাংগাইল জেলায় আহবায়ক কমিটির সদস্য জনাব ইঞ্জিঃ আতাবুল হাসান।

আরো উপস্থিত ছিলেনঃ
সভাপতিঃ মোঃ বদিউজ্জামান মাসুম, সহ সভাপতিঃ মোঃ মুখলেছুর রহমান হিটলার, সাধারণ সম্পাদকঃ রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক-১ঃ মোঃ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক-২ঃ সৌরভ আহমেদ, সাংগঠনিক সম্পাদকঃ মোঃ সাইফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদকঃ আরিফুল ইসলাম আশিক, দপ্তর সম্পাদকঃ আসাদুজ্জামান নুর, শিক্ষা গবেষণা কর্মশালা ট্রেনিং পরিকল্পনা সম্পাদকঃ মোঃ আব্দুর রাজ্জাক,
স্বাস্থ্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদকঃ স্বপন মাহমুদ, কার্যকরী সদস্য- ১ঃ ফরমান আলী, কার্যকরী সদস্য-২ঃ শফিকুল ইসলাম।

আজকের সভায় সভাপতিত্ব করেনঃ কমিটির সাংগঠনিক সম্পাদকঃ মোঃ সাইফুল ইসলাম এবং মধুপুরের সকল ইঞ্জিনিয়ার ভাইয়েরা উপস্থিত ছিলেন।

আজকের আয়োজনে ছিলঃ
১) খেলাধুলা
২) গান পরিবেশনা
৩) গজল
৪) কবিতা আবৃতি
৫) কুপন

কুপনের প্রথম পুরুষ্কার ছিল একটি মোবাইল ফোন সহ আর্কষনীয় আরো পুরুষ্কার। সভায় কার্যক্রমে উপস্থিত সকল সদস্যরা সভাপতি, আহবায়ক সদস্য ও সাধারণ সম্পাদককে ফুলের মালা দিয়ে বরন করে নেওয়া হয়। সবাই সবার সাথে পরিচিত হয়।

বক্তব্য রাখেন সাধারণ সদস্য সহ আহবায়ক সদস্য, সভাপতি, সাধারণ সম্পাদক সকলেই। এতে সভাপতি সবার উদেশ্যে বলেন মধুপুরের বিআইইএ টেকনিক্যাল ট্রেনিং সেন্টার করা হবে এতে মধুপুরের অবস্থানরত সংগঠনের সদস্যরা ট্রেনিং করতে পারবে ও সরকারীভাবে ট্রেনিংয়ের সার্টিফিকেট প্রদান করা হবে। আমরা এই সংগঠনে আছি ও থাকবো কোন কুচক্রী মহল নানান সংগঠন করছে, এতে আমরা সবাই সজাগ হবো।
সভায় দুপুরের লাঞ্চ করে কুপনের ড্র হয়।এতে পুরুষ্কার দেওয়ার পর সভার কার্যক্রম শেষ করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.