বিয়ের আশ্বাস দিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ

মেহেদী হাসান,জেলা প্রতিনিধি,শেরপুর: শেরপুর জেলার নালিতাবাড়ী পৌরশহর এলাকায় বিয়ের আশ্বাস দিয়ে আনুমানিক ১৯ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।
উক্ত ঘটনায় গতকাল(৬জানুয়ারি) বুধবার তরুণীর মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণের মামলা করেছেন।সুজন মিয়া(২৪) নামে এক তরুণ কে এ ঘটনায় অভিযুক্ত করা হয়েছে।সে পৌরসভার কালিনগর চড়াবাড়ি গ্রামের বাসিন্দা।গতকাল দুপুরে অন্তঃসত্ত্বা ওই তরুণীকে শেরপুর সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। অভিযুক্ত তরুণ অন্যত্র কাজ করায় পুলিশ তাঁকে গ্রেপ্তার করতে পারেনি। তবে দ্রুত গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও ওই তরুণীর মা বলেন, মেয়েটির বাবা মারা যাওয়ায় তিনি মানুষের বাড়িতে কাজ করে সংসার চালান। তাঁর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। গত বছর অভিযুক্ত সুজনের সঙ্গে তাঁর মেয়ের পরিচয় হয়। পরে বিয়ের আশ্বাস দিয়ে সুজন তাঁর মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। চার মাস আগে মেয়ে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি এলাকায় জানাজানি হয়। ওই সময় সুজন এলাকা ছেড়ে পালিয়ে যান।

মেয়ের শারীরিক অবস্থার অবনতি হলে বিষয়টি নিয়ে মেয়ের মাকে এলাকাবাসী চাপ প্রয়োগ করেন। পরে মেয়ে তাঁর মাকে ধর্ষণের বিষয়টি জানান। মেয়ের মা নিরুপায় হয়ে বুধবার অসুস্থ মেয়েকে নিয়ে থানায় যান। পরে মেয়ের মা বাদী হয়ে সুজনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। বুধবার দুপুরে অন্তঃসত্ত্বা ওই তরুণীকে শেরপুর সদর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। অভিযুক্ত সুজনকে পুলিশ গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.