বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ এক নারী ও দুই যুবক মাদক কারবারি গ্রেফতার

ডেস্ক রিপোর্টঃ সোমবার (২৬ জানুয়ারি) রাতে পৌরসভা এলাকার আলম পাড়া গ্রামের আব্দুল মান্নানের বাড়ি থেকে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এসময় নারীসহ ৩ জনকে আটক করা হয়।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা’র নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) উৎপল কুমার রায়ের নেতৃত্বে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার ও সদর ফাড়ির ইনচার্জ এস.আই নাজমুস সাকিব সজীবসহ অন্যান্য অফিসারগণ সোমবার রাত সাড়ে ৮টার দিকে শহরের আলম পাড়ার আব্দুল মান্নানের বাড়িতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় তার ছেলে খোরশেদ আলম ওরফে হুরকা’র ঘরের মধ্যে থাকা ট্রাংকের ভেতর থেকে ১৪ কেজি গাঁজা ও ২০২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এসময় মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে আব্দুল মান্নানের পুত্র খোরশেদ আলম ওরফে হুরকা (২৭), কন্যা মনিকা ওরফে মুন্নি (১৮) ও খলিলগঞ্জ এলাকার মৃত আব্দুস সালামের পুত্র জসীম উদ্দীন ওরফে বাবু (৩০) কে গ্রেফতার করা হয়। এছাড়াও ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায় ব্যবহৃত একটি মোটর সাইকেল, মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার জানান, এ ঘটনায় জড়িত পলাতক আসামীসহ আটককৃতদের নামে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আসামিরা কুখ্যাত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে একাধিক চুরি, ডাকাতি মিজানের বাড়ি ও মাদক মামলাও রয়েছে

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.