“বিদ্যা আবরণে, শিক্ষা আচরণে” এই স্লোগানে জামালপুরে রচনা ও কুইজ প্রতিযোগিতা আয়োজন

৩২

সিফাতুল হাসান, উপজেলা প্রতিনিধি, ইসলামপুরঃ

আজ ৬ জানুয়ারী,২০২১ জামালপুর জেলার বিকন আইডিয়াল ট্রাস্ট কতৃক আয়োজিত মহান বিজয় দিবস ২০২০ খ্রীঃ উপলক্ষে রচনা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সুন্দর ও সুশৃঙ্খলপূর্ণ ভাবে শেষ হলো।
অনুষ্ঠানটি আয়োজন করা হয় সগুঠাইল বিকন আইডিয়াল স্কুল মাঠ।

আয়োজক “দৈনিক সাহসী কন্ঠ” কে জানায় সভাপতির দায়িত্ব পালন করেন বিকন আইডিয়াল স্কুল এবং বিকন আইডিয়াল ট্রাস্টের চেয়ারম্যান জনাব মাওলানা মোঃ কামাল উদ্দীন ফেরদৌসী সাহেব।

আরও জানা যায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এম মাজহারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার ও প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট, ইসলামপুর। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ারেছ আলী সদস্য জামালপুর জেলা পরিষদ,মফিজ উদ্দিন মাষ্টার অবসরপ্রাপ্ত, গুঠাইল সিনিয়র আলিম মাদ্রাসা, হারুন- অর- রশীদ; সভাপতি, গুঠাইল মাদ্রাসা মসজিদ। আমিনুর রহমান; উপদেষ্টা বিকন আইডিয়াল স্কুল। শেখ জয়নাল আবেদীন বাবলু; অফিস সহকারী, গুঠাইল হাই স্কুল এন্ড কলেজ।
মজনু মন্ডল; মেম্বার ১ নং ওয়ার্ড (প্যানেল চেয়ারম্যান ৩ নং চিনাডুলী ইউনিয়ন পরিষদ)

অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন ইঞ্জিনিয়ার আহসান হাবীব, পরিচালক বিকন আইডিয়াল ট্রাষ্ট এবং বিকন আইডিয়াল স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

অনুষ্ঠানে প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী শিক্ষার্থীদের মধ্য হতে যারা বিজয়ী হয়েছেন তাদের হাতে সন্মান সুচক সনদ এবং ক্রেষ্ট তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সভাপতি এবং অন্যান্য অতিথিবৃন্দ। এছাড়াও প্রতিযোগিতায় যারা উত্তীর্ণ হতে পারে নাই, তাদের সকলের জন্য শীত কালীন কম্বল উপহার দেয়া হয়।

আয়োজনে ও সহযোগিতা আরও ছিলেন ইব্রাহিম ‘ঢাবি,দেলোয়ার ‘ঢাবি, ইলিয়াস’জাতীয় বিশ্ববিদ্যালয়”নাজমুল আকন্দ,সোহাগ,আবু বকর,মোস্তাসিম বিল্লাহ।

50% LikesVS
50% Dislikes
1 Comment
  1. Rakibul Hasan says

    অসাধারণ উপস্থাপন,,

Leave A Reply

Your email address will not be published.