বিজয় দিবস উপলক্ষ্যে কুরআন তেলাওয়াত ও বিশেষ দোয়া অনুষ্ঠিত

মুরসালিন,কলমাকান্দা,নেত্রকোনাঃ এইদিকে কলমাকান্দা ব্লাড ডোনেশন সোসাইটি (KBDS) পরিবারের পক্ষ থেকে ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষ্যে, ১৬ ডিসেম্বর রোজ: বুধবার কলমাকান্দা বালিকা উচ্চবিদ্যালয় মাঠে সকাল ১০ ঘটিকায় এই আয়োজন অনুষ্ঠিত হয়। সকাল থেকেই চলছে ফ্রি ব্লাড গ্রুপ পরিক্ষা ও মাক্স বিতরণ। ফ্রি ব্লাড গ্রুপ পরিক্ষা ও মাক্স বিতরণ চলে সকাল ১০:৩০ মিনিট থেকে বিকাল ০৫:০০ ঘটিকা পর্যন্ত।

আয়োজনে উপস্থিত ছিলেন কলমাকান্দা হাফিজিয়া মাদ্রাসার প্রদান শিক্ষক সহ আরো ছাত্র বৃন্দ এবং কলমাকান্দা বালিকা উচ্চবিদ্যালয়ের প্রদান শিক্ষক সহ সকল শিক্ষক শিক্ষিকাগন এবং নেত্রকোনা জেলার বিভিন্ন উপজেলা থেকে সেচ্ছাসেবীরা অত্র অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

প্রথম কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আয়োজন শুরু করেন। দৈনিক সাহসী কণ্ঠকে,এস এম ওসমান ও সাদ্দাম হোসেন জানান, আমরা এই গ্রুপ শুরু করেছি এক বছর ধরে,এই পর্যন্ত জরুরি রক্তের প্রয়োজনে রুগীদের ৮০০ শত ব‍্যাগ ব্লাড ম‍্যানেজ করে দিতে পারছি । আমাদের লক্ষ হচ্ছে আমরা আমাদের কলমাকান্দা এবং আমাদের দেশের সকল মানুষের পাসে থেকে ব্লাড ম‍্যানেজ করে মানুষের জীবন বাচানোর জন্য পাসে থাকতে পারি এই লক্ষ। এবং তারা দেশের মানুষের কাছ থেকে কাজ করে যাওয়ার জন্য দেশের মানুষের কাছে দোয়া ও শুভকামনা করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.