বারহাট্টা হাফিজিয়া দারুল উলুম মুহিউসসুন্নাহ মাদরাসা ও এতিমখানা আর্থিক সহযোগিতা কামনা

৪০

ওমর ফারুক আহম্মদ, বারহাট্টা,নেত্রকোনাঃ নেত্রকোণা বারহাট্টা উপজেলা বাংলাদেশে এতিমদের শিক্ষা ও পুনর্বাসনে অনন্য ভূমিকা পালনকারী বারহাট্টা হাফিজিয়া দারুল উলুম মুহিউসসুন্নাহ মাদরাসা ও এতিমখানা আর্থিক সহযোগিতা কামনা করা হয়েছে।

প্রাকৃতিক সুন্দর মনোরম পরিবেশে স্থাপিত ১৯৬৬ সালে মাদ্রাসাটিতে দিন দিন ছাত্রের সংখ্যা বেড়েই চলছে। যার জন্য বিপুল সংখ্যক ছাত্রের আনজাম দিতে কর্তৃপক্ষকে দারুণ হিমসিম খেতে হচ্ছে। দেখা দিয়েছে স্থানের সংকুলানসহ নানান আর্থিক সংকট। মাদ্রাসা ও এতিমখানার নিজস্ব ভবণের সম্প্রসারণসহ নতুন ভবণ তৈরী অবিসম্ভাসী হয়ে পড়েছে।

বিপুল সংখ্যক ছাত্রের চাহিদার প্রতি লক্ষ্য রেখে পর্যায়ক্রমে বহুতল বিশিষ্ট ভবণ তৈরী করার আশাবাদ ব্যক্ত করেছেন কর্তৃপক্ষ। কিন্তু এর জন্য বিপুল অর্থের প্রয়োজন। যা তাদের সাধ্যের বাইরে।

বারহাট্টা হাফিজিয়া দারুল উলুম মুহিউসসুন্নাহ মাদরাসা ও এতিমখানা নিজস্ব ভবণ সম্প্রসারণ, নতুন ভবণ তৈরী এবং সকলের সাহায্যের প্রয়োজন। এমতাবস্থায় হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার জন্য সকলের নিকট আর্থিক সহযোগিতার আবেদন জানিয়েছেন কর্তৃপক্ষ।

বারহাট্টা হাফিজিয়া দারুল উলুম মুহিউসসুন্নাহ মাদরাসা ও এতিমখানা প্রতিষ্ঠা করেন এ,জে,এম মরহুম আলহাজ্ব মাহফুজুল হক। (মোট জাগায় ২১ কাঠা,দানের জায়গা ১৪ কাঠা,রেলওয়ে কতৃপক্ষের জাগায় সাড়ে ছয় কাঠা)
শাখা সমূহ নূরানী হেফজ ও কিতাব বিভাগ,শিক্ষক স্টাপ মোট ১০ জন,ছাত্র সংখ্যা ১৫০ জন,ছাত্রদের কে খানা খাওয়ানো হয় প্রায় ১১৪ জন,বর্তমানে ১টি ঘরের প্রয়োজন।

বারহাট্টা হাফিজিয়া দারুল উলুম মুহিউসসুন্নাহ মাদরাসা ও এতিমখানা বর্তমানে যাদের বিশেষ ভাবে অবদানঃ-

০১।রাবেয়া আক্তার মালা,
০২।রেক্টর পরিবার ব্রিগেডিয়ার জনাব কবির,
০৩।জনাব মমতাজ স্যার এর পরিবার,
০৪।জনাব আব্দুর রহমান এর ভূঁইয়া পরিবার,
০৫।জনাব ডাঃ সিরাজ সাহেব সহ আরও অনেকেই।

বারহাট্টা হাফিজিয়া দারুল উলুম মুহিউসসুন্নাহ মাদরাসা ও এতিমখানা সভাপতি জনাব কাজী আব্দুল ওয়াহেদ,সাধারণ সম্পাদক জনাব মোহতামীম আলহাজ্ব মাওলানা মুফতি আনোয়ার হোসেন।নেত্রকোণা বারহাট্টা উপজেলা বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবকগণ অত্র মাদরাসা পরিচালনা কমিটিতে রয়েছেন।

ব্যাংক একাউন্ট সাধারণ চলতি হিসাব বারহাট্টা সোনালী ব্যাংক শাখা ১২৫২, গোরাবা সঞ্চয়ী হিসাব নং ১৪৭৯।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.