বারহাট্টায় আসমা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসাবে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ সবুজ খান

৩৮

ওমর ফারুক আহম্মদ,জেলা প্রতিনিধি,নেত্রকোণাঃ বারহাট্টা উপজেলা নেত্রকোণায় আসমা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসাবে নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ সবুজ খান।

ইউনিয়ন পরিষদ নির্বাচন ৬,২০২১ সালে মার্চ মাসে হবে বলে ঘোষণা দেন নির্বাচন কমিশন। এর প্রেক্ষীতে সারাদেশে নির্বাচনের প্রচার-প্রচারণা চালাচ্ছেন বিভিন্ন পদপ্রার্থীগণ।

এদিকে নেত্রকোণায় বারহাট্টা উপজেলা ৪নং আসমা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দলীয় মনোনয়ন প্রত্যাশী পররাষ্ট্র বিষয়ক সম্পাদক জেলা তাঁতীলীগ নেত্রকোণা,সাবেক সভাপতি ৪নং আসমা ইউনিয়ন ছাত্রলীগ আওয়ামী যুবলীগ মোঃ সবুজ খান।

আসমা ইউনিয়নের সামাজিক ও রাজনৈতিক উন্নয়ন কাজে সহায়তা করেছেন , ইউনিয়নের দুঃস্থ অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন সবসময় ।
তিনি একজন সমাজসেবক, দুঃখ – সুখের সাথী হিসাবে থাকতে চান ইউনিয়নবাসীর কাছে। এলাকার প্রতি ভালবাসা দায়িত্ববোধ থেকেই তাঁর নির্বাচনে উদ্যোগ নিয়েছেন। তাছাড়াও করোনা কালীন নিজ উদ্যোগে সাহায্য সহযোগীতা করে গেছেন।

এলাকাবাসী জানান, মোঃ সবুজ খান দীর্ঘদিন ধরে ইউনিয়ন বাসীর বিপদে আপদে পাশে থেকেছেন, সবসময় পাশে থাকবে বলে আশাবাদী। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটাই দাবি তাকে যেন দলীয় প্রতীক দিয়ে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই ।

এদিকে চেয়ারম্যান প্রার্থী মোঃ সবুজ খান বলেন, আমার ইউনিয়ন কে নিয়ে দীর্ঘদিন ধরে স্বপ্ন দেখে আসছি, মানুষের পাশে থাকার চেষ্টা ও করেছি এবং এই ইউনিয়ন কে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়তে চাই । তিনি আরও বলেন,আগামী নির্বাচনে দলীয় নৌকা প্রতীকের আমি একজন মনোনয়ন প্রত্যাশী । আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে আমি জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয় নিশ্চিত করতে পারবো ইনশাল্লাহ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.