বারহাট্টায় সাজাপ্রাপ্ত ৬৫ বছর বয়স্ক  আসামি  গ্রেফতার

৭৪

 

ওমর ফারুক আহম্মদ,( জেলা প্রতিনিধি):

নেত্রকোণা বারহাট্টায় প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামি এস.এম. আব্দুল হাই (৬৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে দুটি সাজা পরোয়ানা রয়েছে।

শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে শুক্রবার দুপুরে উপজেলার সাবানিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এস এম আব্দুল হাই উপজেলার সাবানিয়া গ্রামের মৃত আব্দুুল বারেকের ছেলে।

পুলিশ জানায়, চেকের মাধ্যমে এলাকার বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নিয়ে উধাও হয়ে যায় আব্দুল হাই। দীর্ঘদিন তিনি পরিবারসহ ঢাকায় বসবাস করতে থাকেন। এলাকায় তিনি প্রতারক হিসেবে পরিচিত। শুক্রবার দুপুরে তিনি সৎ মায়ের জানাযার নামাজ পড়তে আসেন। গোপন খবরে পুলিশও গিয়ে জানাযায় অংশ নেয়। পরে জানাযা শেষে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ আরও জানায়, ২০২০ সালের একটি প্রতারণা মামলায় আব্দুল হাইকে তিন মাসের সাজা দেন আদালত। অনাদায়ে এক লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া আরও একটি মামলায় তিনি সাজাপ্রাপ্ত। তবে সাজার পরিমাণ পরোয়ানায় লিখা না থাকায় তা জানা যায়নি। বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা এ তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.