বাঘবেড় ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী শাহজাহান সরকার

৩৬

কামরুল হাসান রবি,ধোবাউড়া, ময়মনসিংহঃ আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের নিয়ে জনগনের মাঝে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হচ্ছে। কে পাবে বাঘবেড় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন।

এরই ধারাবাহিকতায় ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা বাঘবেড় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন আওয়ামীলীগ নেতা শাহজাহান সরকার। তিনি বর্তমানে ধোবাউড়া উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও বাঘবেড় ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি সাবেক ২ (দুই)বারের বাঘবেড় ইউপি সদস্য, সাবেক বাঘবেড় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

গত সংসদ নির্বাচনে বাঘবেড় ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করে নৌকা প্রতিকের বিজয়ের লক্ষ্যে গণসংযোগ চালিয়েছেন এবং বিপুল ভোটে এ ইউনিয়নে আওয়ামীলীগ জয়ী হয়েছিলো।

অনেকে মনে করেন, আসন্ন ইউপি নির্বাচনে শাহজাহান সরকার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলে নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করা সম্ভব।

শাহজাহান সরকার এক সাক্ষাতকারে জানান, ” আমি বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগের রাজনীতি করি, আমি সব সময় দলের দুর্দিনে সাথে থেকেছি এবং বর্তমানে আছি। অনেকে দলের বিদ্রোহী করেছে কিন্তু আমি কখনো দলের বাইরে যায়নি। আমি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আগামী নির্বাচনে বাঘবেড় ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দিবেন। এছাড়াও আমি ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালন করে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছি, বর্তমানেও অসহায় নির্যাতিত মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। “

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.