বাগেরহাট রামপাল বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙার প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

১৭

মোঃ ইকরামুল হক রাজিব,ব্যুরো প্রধান,খুলনাঃ কুষ্টিয়া পাঁচ রাস্তার মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে হাওলাদার আবু তালেব এর নেতৃত্বে গিলেতলা হাওলাদার পাড়া থেকে বিক্ষোভ মিছিলটি সন্ধ্যা ছয়টার সময় শুরু হয়।

গিলাতলা বাজার চত্বর ঘুরে এসে ব্যাংক রোড স্কুল মাঠে এসে সমাপ্ত হয়। হাওলাদার আবু তালেব বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, ইতিহাসের রাখাল রাজা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ করছিল কুষ্টিয়ার পাঁচ রাস্তার মোড়ে ইতিমধ্যে যারা ১৯৯০ সালে এবং ২০০৮ সালে বিএনপি এবং ঐক্য জোট ক্ষমতায় যাওয়ার পর আওয়ামী লীগের নাম মুছে দিতে চেয়েছিল, বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে চেয়ে ছিল, ইতিহাসকে বিবৃত করতে চেয়েছিল, তারা আজ বঙ্গবন্ধুর ভাস্কর্য বন্ধ করতে চেয়েছে।

বঙ্গবন্ধুর ভাস্কর্য যাতে নির্মিত না হয় তার জন্য সর্বদা ষড়যন্ত্র করে আসছে, আমরা এই ষড়যন্ত্র কোন প্রকার ভাবে মেনে নিতে পারবো না বলে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

প্রতিবাদ-বিক্ষোভ সভায় উপস্থিত থাকেন, হাওলাদার আবু তালেব (সভাপতি বাঁশতলী ইউনিয়ন আওয়ামী লীগ),মোল্লা আব্দুর রউফ ( সাবেক উপজেলা চেয়ারম্যান রামপাল), কুদরতি এনামুল বাসার বাচ্চু (সেক্রেটার বাঁশতলী ইউনিয়ন আওয়ামী লীগ),মুজিবুর রহমান (প্রধান শিক্ষক গিলাতলা), মোহাম্মদ আফতাব উদ্দিন ( সভাপতি বাঁশতলী), শেখ মোঃ বাইজিদ (সেক্রেটার বাঁশতলী), মোঃ মুক্ত শিকদার (বাঁশতলী ইউনিয়ন ইউপি সদস্য), মল্লিক অভি( সদস্য যুবলীগ রামপাল উপজেলা) ও ফকির দেলোয়ার হোসেন প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.