বাগেরহাট রামপাল করোনার দ্বিতীয় ধাক্কা সামলাতে জনসচেতনামূলক প্রচার

মোঃ ইকরামুল হক রাজিব,ব্যুরো প্রধান,খুলনা বিভাগঃ রামপালের উজলকুড় ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসন ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের দায়িত্বরত মোসাঃ জয়নাব বেগম ১১ ই ডিসেম্বর বাদ জুমা করোনার দ্বিতীয় ধাক্কা সামলাতে জনসচেতনতা মূলক প্রচার ও মাক্স বিতরণ কর্মসূচি পালন করে।

জয়নাব বেগম উপস্থিত সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা- ফেরা করতে বলেন ও স্বাস্থ্যবিধি সম্পর্কিত বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে তিনি বলেন দেশের সরকার নিরলস ভাবে করোনা পরিস্থিতি সামলাতে যথেষ্ট প্রচেষ্টা করে যাচ্ছেন। তার সাথে আমাদেরও সচেতন ভাবে চলাফেরা ও জীবনযাপন করতে হবে, আমাদের সকলকে সব সময় সাবান দিয়ে হাত ধুতে হবে ও বাইরে কোথাও গেলে মাক্স ব্যবহার করতে হবে, করোনা কে জয় করতে হলে গুজবে কান দেওয়া যাবে না, সচেতনতা বৃদ্ধি করতে হবে।

তিনি আরো বলেন আমরা সব সময় আপনাদের পাশে আছি এলাকার সকল পরিস্থিতি স্বাভাবিক আছে এবং তা আমরা পর্যবেক্ষণ করে করোনার দ্বিতীয় ধাক্কা মোকাবেলার চেষ্টা করব।

উজলকুড় ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসন ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সদস্য জয়নাব বেগম এর এই কর্মকাণ্ডকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

এলাকাবাসী বলেছেন তার এই কর্মকান্ড মানুষকে আরো সচেতন করবে এবং হতদরিদ্রদের মাঝে তার এই মাক্স বিতরণ অনেকটাই ফলবান হবে করোনা পরিস্থিতি সামলাতে। তাই তার মতো জনপ্রতিনিধি আমাদের দেশের সকল উন্নয়ন এর ক্ষেত্রে ব্যাপক সহায়ক হবে বলে জানিয়েছেন এলাকাবাসী।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.