বাগেরহাটে যুবলীগ কর্মীর হাত-পা ভেঙে রগ কাটল দুর্বৃত্তরা

১৩

বাগেরহাটের মোরেলগঞ্জে তৌহিদুল ইসলাম (৪২) নামে এক যুবলীগ কর্মীকে পিটিয়ে কুপিয়ে হাত-পা ভাঙার পাশাপাশি পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বৌ বাজার এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। পরে রাত ৩টার দিকে স্বজনেরা তৌহিদুলকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল আলীম জনান, কামলা গ্রামের আমির হোসেন হাওলাদারের ছেলে তৌহিদুল ইসলাম ঢাকায় বিদ্যুৎ বিভাগের ঠিকাদারি কাজ করে। সে যুবলীগের ত্যাগী কর্মী। রাতে পরিকল্পিতভাবে তার ওপর হামলা করা হয়েছে।

তৌহিদুল ইসলামের স্ত্রী সালমা বেগম বলেন, ঘটনার সময় ৫ মাস বয়সী শিশু সন্তানের জন্য ওষুধ কেনার জন্য নিকটস্থ বাজারে গেলে দুর্বৃত্তরা তৌহিদুলের ওপর হামলা করে। তার অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনার জের ধরে আজ বুধবার (৬ ডিসেম্বর) বেলা ৯টার দিকে কামাল বাজার এলাকায় দুপক্ষের মধ্যে দু’দফায় ধাওয়া-পাল্টাধাওয়া ও মারপিটের ঘটনা ঘটে। এখনো এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে থানার ওসি মো সাইদুর রহমান বলেন, মারপিটের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। পরিস্থিতি শান্ত আছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.