বাগেরহাটে চাঞ্চল্যকর আলী আজম হত্যা মামলার পলাতক ১জন আসামী গ্রেফতার

১৮

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ- বাগেরহাটের মোংলার দিগরাজের মুদি ব্যবসায়ী শেখ আলী আজম হত্যা মামলার পলাতক আসামী শেখ ইয়াসিনকে আটক করেছে র‌্যাব-০৬।

শনিবার (৯ জানুয়ারি) বিকেল পৌনে ৪টার সময় বাগেরহাটের কাটাখালী এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। আটক আসামীকে মোংলা থানা পুলিশে সোপর্দের কথা জানিয়েছে র‌্যাব-৬।

র‌্যাব-০৬ জানায়, গত ২৪ ডিসেম্বর রাতে মোংলার দিগরাজ এলাকার মুদি ব্যবসায়ী শেখ আলী আজম (৫২) তার মুদী দোকানের পাওনা টাকা চাওয়ায় আপন ছোট ভাই শেখ ফরিদের (৪৮) সাথে বাকবিন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে ছোট ভাই ফরিদ ও ভাইয়ের ছেলে শেখ ইয়াসিন (২৫) শেখ আলী আজমকে মারধর এবং কুপিয়ে জখম করে। পরবর্তীতে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত ২৬ ডিসেম্বর তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথিমধ্যে মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে ওইদিন রাতে মোংলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় শেখ ফরিদ ও ফরিদের ছেলে ইয়াসিনকে আসামী করা হয়।

মামলার চৌদ্দদিনের মাথায় পলাতক আসামী শেখ ইয়াসিনকে শনিবার (৯ জানুয়ারি) বিকেলে বাগেরহাটের কাটাখালী এলাকা থেকে আটক করে র‌্যাব সদস্যরা।

অপরদিকে মামলার ১ নম্বর আসামী শেখ ফরিদকে আটকে র‌্যাবের গোয়েন্দা অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছে র‌্যাব-০৬ এর কর্মকর্তা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.