বাকেরগন্জ পৌরসভা মানে, লোকমান হোসেন ডাকুয়া

নাজমুল হাসান (নবীন),বাকেরগন্জ প্রতিনিধিঃ বাকেরগন্জে পৌরসভায় এক টানা তিন তিন বারের মত মেয়র হলেন, বাকেরগন্জ বাসির গর্ব। আমাদের বাকেরগন্জ উপজেলার অভিভাবক, বার বার জনন্দিত(মেয়র) জনাব মোঃ লোকমান হোসেন (ডাকুয়া)। তিনি ন্যায় ও আদর্শে গড়ে তুলেছেন তার এই মডেল পৌরসভা। ৯ টি ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর তারই আদর্শের এক প্রতিক।

জনাব লোকমান হোসেন ডাকুয়া তিনি শুধু তার পৌরসভা কে গঠন করেনি তিনি। গড়ে তুলেছেন বাকেরগন্জ ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানদের কিভাবে জনগনের পাশে, দলের সাথে থেকে, হাতে হাত রেখে জনগনের উন্নয়ন মুলক কাজ করার জন্য।

তিনি তার দৈর্য, মেধা,শ্রম, ন্যায় পরায়নতা, নিষ্ঠা, নৈতিকতা,বিশ্বাস কে ধরে রেখে বাকেরগন্জ পৌর ও উপজেলা বাসিদের দেখিয়ে দিয়েছেন। কি ভাবে মানুষের মাঝে ভালবাসা,আস্তা, বিশ্বাস রাখলে টানা তিন বারের মত, ৮০% এর বেশি ভোট পেয়ে নির্বাচিত হওয়া যায়।

লোকমান হোসেন (ডাকুয়া) তিনি শুধু পৌরসভার মেয়র তা, না। তিনি বাকেরগন্জ উপজেলার একজন অভিভাবক।

তার এই এত বড় সফল জয়ী হবার প্রধান কারন হল,তিনি বিগত ১০ বছরে অক্লান্ত পরিশ্রমের মাদ্যমে আজ বাকেরগন্জ পৌরসভা কে,(১নম্বর মডেল) পৌরসভা রুপান্তরিত হয়,
তার উন্নয়ন মুলক কাজের মাদ্যমে।

তিনি যেমন মানুৃষকে ভালবাসেন, ঠিক তেমনি সম্মান করেন, তিনি সংগ্রামী, সাহসী, জনদরদী, সত্যবাদি, সমায়নুবর্তি,কর্ম নিষ্ঠা ও কর্মি বান্ধব নেতা । যা দিয়ে তিনি বাকেরগন্জ পৌর ও উপজেলার মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

গতকাল সন্দায় বিজয়ি পূর্ব মুহুর্তে (বাকেরগন্জ আওয়ামীলীগ কার্যালয়ে) বসে যখন, একের পর এক ওয়ার্ড থেকে বিজয়ী সংবাদ আসতে ছিল, তখন তার সফল বিজয়ী হাসি দেখে, সকল নেতা কর্মি দের মন আনন্দে উঠেছিল, উপজেলা আওয়ামীলীগ,উনিয়ন আওয়ামীলীগ, যুব লীগ, সকল ছাত্রলীগ ও সকল সেচ্ছাসেবী ভাইদের।

তিনি তার এই (সফল) বিজয়ের পর সকল নেতা কর্মি ও সাংবাদিক দের বলেন, এই বিজয় আমার না,এই বিজয় বাকেরগন্জ পৌর ও উপজেলা বাসির সবার বিজয়। কারন আমি জানি, সততা, ন্যায় ও আত্ববিশ্বাস থাকলে তার বিজয় সূনিশ্চিত, (ইনশাআল্লাহ)

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.