বাকেরগন্জ এ কি হচ্ছে চুরি না ডাকাতি

৩০

নাজমুল হাসান নবীন,বাকেরগন্জঃ এই সপ্তাহে বিভিন্ন স্থানে হচ্ছে নানান ভাবে ডাকাতি। ৮নং ওয়ার্ডে গত ৪ তারিখে, মোঃ সপন চৌকিদার এর বাসায়, রাত ১টায় ক্লোরোফোম মেডিসিন ছিটিয়ে, রুমের তালা না ভেঙ্গে ডিজিটাল পদ্ধতি তে ডাকাতি। নগদ ৬০০০০ টাকা, মটর সাইকেল ও দামি অলংকার ডাকিতি হয়।

এদিকে তারই দুদিন পরে গত ৬ তারিখ পাশের বাড়ির ৭ং ওয়ার্ডে মাজি বাড়ি মোঃনজরুল মাজির বাসায়, সন্ধ্যা ৬ টার দিকে তালা ভেঙ্গে নগদ ৮০০০০ টাকা, প্রায় ১ লক্ষ টাকার অলংকার ডাকাতি তা আবার ৩০ মিনিটের মধ্যে। একই দিনে ১৩নং প্রাদ্রীশিবপুর গ্রামে মোল্লা বাড়ি ৭০০০০ টাকা ও বহু অলংকার ডাকাতি হয়।

এই নিয়ে উপজেলার জনগনের মাঝে ব্যাপক প্রভাব বিরাজ করছে। তারা নানা ভয় ভীতির ও হতাশার মধ্য জীবন কাটাচ্ছে। ভিক্টিম পরিবাররা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। বাকেরগন্জ থানার ওসি মোঃআবুল কালাম আজাদ জানান একদল মলম পার্টি এই ধরনের কাজ করে বেরাচ্ছে। থানা সোচ্চার হয়ে, তারা তাদের অভিযান চালু রেখেছেন শিগ্রই অপরাধী দের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তি প্রদান করা হবে। ওসি আরও বলেন জনগনকে সোচ্চার হতে হবে । সন্দেহ ভাজন কোন তথ্য পেলে থানায় যোগাযোগ করতে বলেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.