বাকেরগঞ্জ থানার পক্ষে থেকে বনিকদের মাঝে প্লেকার্ড ও মাস্ক বিতরণ

0
11

নাজমুল হাসান নবীন,বাকেরগঞ্জ প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস যখন মৃত্যুর মিছিলে পরিনত তখন তার প্রতিরোধে বাকেরগঞ্জ থানা পুলিশের নিরলস প্রচেষ্টা। বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ আলাউদ্দিন মিলন এর নেতৃত্বে সকাল থেকে, বাকেরগঞ্জ পুলিশ সুপার মার্কেট, সদর রোড, বাসস্ট্যান্ডের বনিকদের মাঝে প্লেকার্ড বিতরণ করেন যাতে লেখা ছিল। (নো মাস্ক নো ডেলিভারি) অসহায় দুস্ত মানুষ দের মাঝে মাস্ক বিতরণ করেন এবং জন সাধারনকে করোনা প্রতিরোধক সম্পর্কে অবহিত করেন। সবাই কে সামাজিক দুরত্ব, বার বার সাবান দিয়ে হাত দোয়া ও বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করতে অনুপ্রাণিত করেন। (নিজে বাচুন অন্য কে বাচান,নিজে সুরক্ষিত থাকুন পরিবার কে সুরক্ষিত রাখুন)

উদ্যোগে বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ আলাউদ্দিন মিলন , নবাগত তদন্ত অফিসার জনাব সত্য রঞ্জন ও বাকেরগঞ্জ পৌর আওয়ামীলীগ ও বনিক সমিতির সাধারণ জনাব মোঃ মাসুম আকন ও ২নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর যুবলীগের সভাপতি জনাব মোঃ খন্দকার জিয়াউর রহমান (রিপন) সহ পুলিশ কর্মকর্তারা

পৃথিবীর ইতিহাসে সবচেয়ে বড় বিপদজনক ভাইরাসের নাম করোনা ভাইরাস যাকে কেন্দ্র করে পৃথিবী আজ স্তম্ভিত ও আতংকিত, বিশ্বের বড় বড় উন্নত দেশেও যার হাত থেকে রেহাই পায়নি । সাবধান থাকুন সুস্থ ভাবে বাচুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here