বাকেরগঞ্জে নবাগত ওসি জনাব, মোঃ আলাউদ্দীনের যোগদান ও জনাব, আবুল কালাম বিদায়ী সন্বর্ধনা অনুষ্ঠিত হয়

নাজমুল হাসান নবীন,বাকেরগঞ্জ প্রতিনিধিঃ বাকেরগঞ্জে নবাগত ওসি জনাব, মোঃ আলাউদ্দীনের যোগদান ও জনাব আবুল কালাম বিদায়ী সন্বর্ধনা অনুষ্ঠিত হয়। বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ হিসেবে নবাগত ওসি মোঃ আলাউদ্দীনের যোগদান ও অফিসার ইনচার্জ মোঃআবুল কালাম আজাদের বিদায় উপলক্ষে থানা পুলিশের পক্ষ থেকে এক সন্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে নতুন অফিসার ইনচার্জ বরগুনা জেলা থেকে আগত মোঃ আলাউদ্দীন কে ফুল দিয়ে বরন করা হয়েছে এবং ওসি মোঃ আবুল কালাম আজাদ কে নতুন কর্মস্থল মেহেন্দীগঞ্জে বিদায় জানানোর পাশাপাশি সকল পুলিশ সদস্যদের সাথে পরিচয় পর্ব শেষ করেন।

উল্লেখ্য বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ ১২/০৪/২০১৯ তারিখে অএ থানায় যোগদান করেন এবং সততার সহিত আইনশৃংখলা বজায় রেখে কৃতিত্বের সহিত দায়িত্ব পালন শেষে অদ্য মেহেন্দীগঞ্জ থানায় যোগদান উপলক্ষে বিদায় নিচ্ছেন। অপরদিকে ৫/৬/১২ থেকে ২৪/৩/২০১৪ তারিখ পর্যন্ত বাকেরগঞ্জ থানায় নবাগত অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দীন ইতিপূর্বে বাকেরগঞ্জ থানায় ওসি তদন্ত হিসেবে সততার সহিত দায়িত্ব পালন করে গেছেন। তিনি পুরানো কর্মস্থলে নবাগত অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পেয়ে সকল সদস্যদের সহায়তা কামনার পাশাপাশি, সন্ত্রাস, দূর্নীতি, জঙ্গিবাদ, ও মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.