বরিশাল সিটি ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর এর মৃত্যু

২৭

মোঃ সাইফুল ইসলাম (ইমরান),বরিশাল সদর প্রতিনিধিঃ
বরিশাল সিটি কর্পোরেশনের ২৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ওয়ার্ড কাউন্সিলর ও জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে শোকপ্রকাশ করেছে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ।

পারিবারিক সূত্রে জানা গেছে, লিভার ক্যান্সার আক্রান্ত জাহাঙ্গীর হোসেন গত ৬ ডিসেম্বর শহরের ২৮ নম্বর ওয়ার্ডের বাসায় অসুস্থ হয়ে পড়লে স্বজনেরা তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে ভর্তি রেখে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছিল। বৃহস্পতিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকলে তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ওই সূত্রটি আরও জানায়, ক্যান্সার আক্রান্ত কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন পার্শ্ববর্তী দেশ ভারতে কয়েক বছর ধরে সেখানে চিকিৎসা করাচ্ছিলেন। এবং সেখানে তার লিভার ট্রান্সপ্লান্ট করারও কথা ছিল। কিন্তু ক্যান্সারের কোষ শরীরের সর্বত্র ছড়িয়ে পড়ায় তা আর সম্ভব হয়নি।

আওয়ামী লীগ নেতার স্ত্রী জানান, ভারতে লিভার ট্রান্সপ্লান্ট করা সম্ভব না জানিয়ে দেওয়ার পরে তাকে বাসায় রেখে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছিল এবং চিকিৎসদের পরামর্শে ওষুধ সেবন করছিলেন। গত সপ্তাহে তিনি আকস্মিক অসুস্থ হয়ে পড়লে শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং চিকিৎসদের নির্দেশনার আলোকে সেখানে ভর্তি করেন। শুক্রবার বিকেলে জাহাঙ্গীর হোসেনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান বরিশাল সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ডের অধিকাংশ কাউন্সিলরসহ জনপ্রতিনিধিরা।

এদিকে এই কাউন্সিলরের মৃত্যুতে গভীর শোকপ্রকাশের পাশাপাশি পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এছাড়া আরও শোকপ্রকাশ করেছেন মহানগর আ’লীগের সাবেক সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.