বরিশাল বাবুগঞ্জে বিয়ের অনুষ্ঠানে কথা কাটাকাটিতে বরের চাচার মৃত্যু।

জাকারিয়া মাহমুদ প্রিন্স
বরিশাল প্রতিনিধি
০৫/০১/২০২১

বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দক্ষিন রাফিয়াদী এলাকায় বৌভাত অনুষ্ঠানে খাবার সময় মাংশ কম দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের হামলা-সংঘর্ষে বরের চাচা আজাহার মীর (৬৫) নিহত হয়েছে।

মঙ্গলবার (০৫ জানুয়ারী) বিকেলে এই সংঘর্ষে ৭জন আহত হয়। এ ঘটনার পরপরই জিজ্ঞাসাবাদের জন্য ১২জনকে আটক করেছে পুলিশ। আজাহার মীর একই এলাকার মৌজে আলী মীরের ছেলে।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমান বন্দর থানার ওসি জাহিদ-বিন আলম জানান, দক্ষিন রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীর ২ দিন আগে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরী এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমকে বিয়ে করেন। ওইদিন বরযাত্রা অনুষ্ঠানের মাধ্যমে রুনা বেগমকে বাবার বাড়ি থেকে শ্বশুড় বাড়ি রাফিয়াদী নেয়া হয়।

মঙ্গলবার বরের বাড়িতে বৌভাত অনুষ্ঠানে কনে পক্ষের ৪৮ জন অতিথি অংশগ্রহন করে। খাবারের এক পর্যায়ে মাংশ কম দেয়াকে কেন্দ্র কনে পক্ষের অতিথিদের সাথে বর পক্ষের লোকজনের বাদানুবাদ এবং এক পর্যায়ে হাতাহাতি ও সংঘর্ষ হয়। দুই পক্ষের হামলা সংঘর্ষের মধ্যে পড়ে আঘাত লেগে বরের চাচা আজহার মীর ঘটনাস্থলেই নিহত হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কনে পক্ষের ১২জনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি জাহিদ-বিন আলম।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.