বরিশালে যমজ দুই ভাইয়ের সাথে বিয়ে হলো যমজ দুই বোনের

জাকারিয়া মাহমুদ প্রিন্স,বরিশাল প্রতিনিধি: বরিশালে যমজ দুই বোনের সঙ্গে বিয়ে হলো যমজ দুই ভাইয়ের। এতে বিয়ের বাড়ি এলাকাজুড়ে ভিন্ন এক আমেজ সৃষ্টি হয়েছে। একনজর এই জোড়া নবদম্পতিকে দেখার জন্য ভিড় করছে অনেকে।

ঘটনাটি বরিশাল নগরীর নাজির মহল্লা এলাকায় কনের বাড়ি এবং বরের বাড়ি পিরোজপুরের স্বরূপকাঠি থানার ইন্দেরহাট এলাকায়।

মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) বিকেলে কনের বাড়িতে বিয়ে সম্পন্ন হওয়ার পর পিরোজপুরের উদ্দেশ্যে রওনা হয়েছেন বর-কনে জোড়া।

যমজ কনে নগরীর নাজির মহল্লা এলাকার বাসিন্দা স্বপন কর্মকারের যমজ মেয়ে সোনালী কর্মকার সোনা ও রুপালী কর্মকার রূপা এবং বর পিরোজপুরের স্বরূপকাঠি থানা এলাকার ইন্দেরহাট এলাকার স্বর্গীয় নিখিল লাল কর্মকারের ছেলে সজল কর্মকার ও কাজল কর্মকার।

কনে সোনা ও রুপা বরিশাল সরকারি মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী এবং বর সজল ও কাজল পেশায় স্বর্ণ ব্যবসায়ী।

পারিবারিক ভাবে জানা গেছে, কয়েক মাস ধরে পারিবারিকভাবে দুই পরিবারের মধ্যে বিয়ে নিয়ে আলোচনা ও দেখাদেখির আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরই ধারাবাহিকতায় সোমবার (০১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে নগরের নাজির মহল্লা এলাকায় বোস বাড়িতে বিয়ে অনুষ্ঠানিকতা শুরু হয়।

এরপর মঙ্গলবার বিকেলে বিয়ের সকল রীতিনীতি ও নিয়ম-কানুন পালন শেষ হওয়ার পর যমজ কনে নিয়ে যমজ বর তাদের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

টিটু দাস ও অপূর্ব নামে কনে পক্ষের দুই প্রতিবেশি জানান, অনেকভাবেই কনে ও বরের মধ্যে বিয়ে সম্পন্ন হয়। তাতে প্রতিবেশিদের কোন আলোচনা থাকে না। কিন্তু জোড়া দুই যমজ কনে ও বরের সাথে বিয়ের ঘটনা বিরল। বিয়ে দেখতে এলাকার অনেকেই ভিড় করেছেন। সেই সঙ্গে উৎসুক জনতা তাদের আর্শীবাদও করেছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.