বরিশালে বিএনপি মানববন্ধন কর্মসুচি পালন

১০

মোঃ সাইফুল ইসলাম (ইমরান),বরিশাল সদরঃ বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র কারাবন্দী রাখার তিন বছর পূর্তি এবং নি:শর্তে তার মুক্তির দাবিতে বরিশালে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার বরিশাল জেলা ও মহানগর বিএনপি’র উদ্যোগে সদর রোডস্থ দলীয় কার্যালয় এবং অশ্বিনী কুমার হল চত্বরে পৃথকভাবে এই কর্মসূচি পালন করা হয়। এর মধ্যে সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে মহানগর বিএনপি। এতে সভাপতিত্ব করেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপি’র সভাপতি মজিবর রহমান সরোয়ার। সভাপতির বক্তব্যে মজিবর রহমান সরোয়ার বলেন, ‘বর্তমান সরকার অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকতেই বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সাজানো মামলায় সাজা দিয়ে জেলে আটকে রেখেছে।

তিনি বলেন, ‘এ সরকারের সময়ে হাজার কোটি টাকার দুর্নীতি হচ্ছে। অথচ তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে পুরস্কৃত করা হচ্ছে। আর বেগম খালেদা জিয়া গণতন্ত্রের কথা বলেন বিধায় তাকে কারাগারে আটকে রাখা হয়েছে। তাই অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তিসহ তার বিরুদ্ধে মামলা ও সাজার আদেশ বাতিলের জোর দাবি জানান তিনি। সেই সাথে সম্প্রতি স্থানীয় সরকার নির্বাচনে অনিয়মের প্রতিবাদে আগামি ১৮ ফেব্রুয়ারি বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান দলের কেন্দ্রীয় মহাসচিব মজিবর রহমান সরোয়ার।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন, মহানগর যুবদলের সভাপতি আক্তারুজ্জামান শামীম প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.