বরিশালের বোয়ালীয়ায় পিকআপ চাপায় নার্স নিহত

৩২

জাকারিয়া মাহমুদ প্রিন্স,বরিশাল প্রতিনিধিঃ বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জের বোয়ালিয়া বাজারের সামনে পিকআপের ধাক্কায় শিলা হাজরা (৪০) নামে এক সেবিকা নিহত হয়েছেন।

রোববার সন্ধ্যার ৭ টার পরে বোয়ালীয়া ব্রিজের উত্তর পার ঢালে এ দুর্ঘটনা ঘটে। এর প্রতিবাদে স্থানীয়রা ঘণ্টাব্যাপি সড়ক অবরোধ করেন। টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন।
নিহত শিলা হাজরা বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের (শেবাচিম) হাসপাতালের চক্ষু বিভাগে সেবিকা পদে কর্মরত ছিলেন বলে জানা যায়। তিনি পটুয়াখালী নিবাসী মৃনাল কান্তি দাসের স্ত্রী। বিয়ের দাওয়াত খেয়ে বাড়িতে ফেরার জন্য রোববার সন্ধ্যায় টেম্পোতে ওঠার সময় এ দুর্ঘটনাা ঘটে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, বাকেরগঞ্জের খয়রাবাদ গ্রামের জনৈক অমল ডাক্তারের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন শিলা হাজরা। সেখান থেকে বরিশাল নগরীতে ফেরার জন্য তিনি বোয়ালিয়া বাজারে পৌছান। একটি আলফায় ওঠার জন্য সড়ক পারাপার হচ্ছিলেন তিনি।

এ সময় বরিশাল শহরমুখী একটি পিকআপ শিলা হাজরাকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর স্থানীয়রা সড়ক অবরোধ করলে বরিশাল-পটুয়াখালী সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশের আশ্বাসে এক ঘণ্টা পর স্থানীয় লোকজন অবরোধ তুলে নেয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.