বরিশালের বাবুগঞ্জে শিক্ষাথীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

৩৪

ডেস্ক রিপোর্টঃ বরিশালের বাবুগঞ্জে দরিদ্র শিক্ষাথীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন, সরকারি বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি এবং এক্সিম ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সেক্রেটারি অ্যাডভোকেট গোলাম মাহবুবের উদ্যোগে গতকাল সরকারি বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রায় দেড় শতাধিক দরিদ্র ছাত্রছাত্রীর মাঝে উন্নত মানের কম্বল বিতরণ করা হয়।

সরকারি বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিৎ কুমার বাড়ৈয়ের সভাপতিত্বে ওই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান। বিদ্যালয়ের সহকারী শিক্ষক জসিম উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ও উপজেলা যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাবু এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃধা আকতার-উজ-জামান মিলন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে এসময় উপস্থিত ছিলেন বিমানবন্দর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) কমিটির উপজেলা সম্পাদক আরিফ আহমেদ মুন্না, মাসিক আলোকিত কণ্ঠ পত্রিকার সম্পাদক প্রভাষক সাইফুল রহিম, বাবুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জহিরুল অরুণ, সম্পাদক শফিকুল ইসলাম, ব্যবসায়ী আবদুর রাজ্জাক, শিক্ষক মাওলানা ইব্রাহিম খলিল প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.