বরগুনায় মিন্নী কান্ডের পর এবার মিতু কান্ড

৮৩

সাইফুল ইসলাম,ডেস্ক রিপোর্টঃ বরগুনায় স্বামীকে হত্যা করায় স্ত্রী মিতু ও পরকীয়া প্রেমিক রাজু গ্রেফতার। বরগুনার সূত্র হতে জানা যায়, বরগুনার পরকীয়ার জেরে রিফাত শরীফ হত্যাকান্ড দীর্ঘদিন অতিবাহিত হলেও আবারও পরকীয়ার জেরে নতুন করে স্বামীকে হত্যাকান্ডের মতো নির্মম স্বাক্ষী হলো বরগুনা শহর।

বিশ্বস্ত সূত্র হতে জানা যায়, বরগুনার বড়ইতলা সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক ছিলেন নাসির। স্ত্রী মিতুর সাথে একই এলাকার রাজুর সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া চলে আসছিলো।

নয় মাস  আগে এই হত্যাকান্ড সংগঠিত হয়েছিলো।
তখন স্ত্রী বলেছিলো হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছিলো। কিন্তু গোয়েন্দা তৎপরতায় ফোনের কললিস্টের সূত্র ধরে ধীরে বেড়িয়ে আসে আসল তথ্য। স্ত্রী মিতু স্বামীকে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে মুখের মধ্যে গামছা ঢুকিয়ে শ্বাসরোধ করে হত্যা করে শিক্ষক নাসিরকে এবং আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে নেয় স্ত্রী মিতু।

তাদের অবাধে মেলামেশার কথা জানতে পারে শিক্ষক নাসির। দুইজনের অবাধ মেলামেশার বাধা হয়ে দাঁড়ানো স্বামীকে হত্যার সিদ্ধান্ত নেয় মিতু ও রাজু। তারই প্রেক্ষিতে গতকাল স্বামী নাসিরকে হত্যা করে স্ত্রী মিতু ও পরকীয়া প্রেমিক রাজু। পুলিশ ইতিমধ্যে স্ত্রী মিতু ও পরকীয়া প্রেমিক রাজুকে গ্রেফতার করতে সক্ষম হয়। এহেন কর্মকান্ডে হতবাক বরগুনার সাধারণ মানুষ। কলুষতার দূষনে আবার দগ্ধ বরগুনার ভাবমূর্তি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.